মেসি আরো পরিণত হয়েছে: মিলিতো

1506 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
আর্জেন্টিনার সাবেক ফুটবল স্ট্রাইকার দিয়েগো মিলিতো বলেছেন, লিওনেল মেসি আর্জেন্টিনা দলের অন্যতম সম্পদ। তিনি মনে করেন মেসির পায়ের জাদু সুইজারল্যান্ডের জন্য ভয়ঙ্করই হবে।

ঢাকা: আর্জেন্টিনার সাবেক ফুটবল স্ট্রাইকার দিয়েগো মিলিতো বলেছেন, লিওনেল মেসি আর্জেন্টিনা দলের অন্যতম সম্পদ। তিনি মনে করেন মেসির পায়ের জাদু সুইজারল্যান্ডের জন্য ভয়ঙ্করই হবে।

ব্রাজিল বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামছে ‘ই’ গ্রুপের রানার্স আপ সুইজারল্যান্ড। মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১০টায় ব্রাজিলের সাও পাওলোতে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

আর্জেন্টিনার হয়ে ২৫ ম্যাচ খেলা মিলিতো আর্জেন্টাইন বর্তমান অধিনায়ক সম্পর্কে বলেন, ‘আমি মনে করি লিও (লিওনেল মেসি) তার সঠিক নেতৃত্ব দেখাচ্ছে। সে এমন একজন খেলোয়াড় যাকে প্রত্যেক দল নিজেদের দলে পেতে চাইবে। আমি তাকে দারুন ছন্দে থাকতে দেখছি। আর সে দলের হয়ে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে এবং এটাই সবথেকে গুরুত্বপূর্ণ।’

‘আমি তাকে গত দুই বিশ্বকাপের থেকে বেশি পরিনত হয়ে খেলতে দেখছি। যা তাকে প্রচুর অভিজ্ঞতা অর্জনে সাহায্যে করেছে। আর এই অভিজ্ঞতা তাকে ব্রাজিল বিশ্বকাপ জেতাতে পারবে’ বলেছেন ইন্টার মিলানের সাবেক তারকা ফুটবলার মিলিতো।

বিভিন্ন ক্লাবের হয়ে ৪৬৩ ম্যাচে ২০৬টি গোল করা মিলিতো আরো বলেন, ‘কোচ আলজান্দ্রো স্যাবেলা একটি কঠিন দলের দায়িত্বে রয়েছেন। আমি তাদের মতো গ্রেটদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে গর্বিত। আর আমি আর্জেন্টাইনদের যে ভাবে যুদ্ধে নামতে দেখছি, তাতে মনে হচ্ছে বহুদিনের প্রত্যাশা পূরণে তারা তাদের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছে।’

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ১ জুলাই ২০১৪

কক্সবাজারে ১০১ ইয়াবা কারবারির বিরুদ্ধে অভিযোগত্র দাখিল
শিক্ষককে মারধর, ভালুকা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা
বগুড়ায় দুদকের মামলায় পৌর মেয়রসহ পাঁচজন কারাগারে
নগরবাসী পরিবর্তন চায়: হাজী মিলন
রাজধানীতে বাসের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু


ইসলামিক ব্যাংকিং কার্যক্রম শুরু করল এনআরবিসি ব্যাংক
বুধবার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন তাবিথ
মৌসুমের বাইরে লবণ চাষিদের বিকল্প পেশার ব্যবস্থা করা হবে
পঞ্চগড়ে তাপমাত্রা ৯.২ ডিগ্রি, ঠাণ্ডায় কাহিল জনজীবন
বাড়িওয়ালার বিরুদ্ধে চবি ছাত্রীকে মারধরের অভিযোগ