php glass

পেনাল্টি শুট আউট দেখে ব্রাজিলিয়ানের মৃত্যু

1325 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
নক আউটের প্রথম ম্যাচে ব্রাজিল পেনাল্টি শুট আউটে চিলিকে পরাজিত করে। আর এই শুট আউট দেখার সময় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন এক ব্রাজিলিয়ান সমর্থক।

ঢাকা: নক আউটের প্রথম ম্যাচে ব্রাজিল পেনাল্টি শুট আউটে চিলিকে পরাজিত করে। আর এই শুট আউট দেখার সময় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন এক ব্রাজিলিয়ান সমর্থক।

ঘটনাটি ঘটেছে ব্রাজিলের এক স্থানীয় বারে। বারে বসে ব্রাজিল বনাম চিলির পেনাল্টি শুট আউট দেখছিলেন ৬৯ বছর বয়সী এক ব্রাজিলিয়ান। চরম উত্তেজনাপূর্ণ এই শুট আউট দেখার সময় তিনি শারিরীকভাবে অসুস্থতা অনুভব করেন। স্থানীয় হাসপাতালে নেয়া হলে দুই ঘণ্টা পর সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

জানা যায় আগে থেকেই ব্রাজিলিয়ান এই বৃদ্ধের ডায়বেটিক সমস্যা ছিল। তিনি শারিরীক অসুস্থতা নিয়েও পেনাল্টি শুট আউট দেখছিলেন। নেইমারের নেয়া শেষ শটটি জালে জড়ালে ব্রাজিলের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়। আর এর পরেই তাকে হাসপাতালে নেয়া হয়।

ব্রাজিলের স্বাস্থ্য অধিদপ্তর থেকে জানানো হয়, পেনাল্টি শুট আউটের পর থেকে কম-বেশি প্রায় একশত জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের মধ্যে ৫০ বছর বয়সী একজন বৃদ্ধাকে তার হৃদ যন্ত্রের সমস্যার জন্য চিকিৎসা দেয়া হয়েছে।

পেনাল্টি শুট আউটে চিলিকে ৩-২ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে। ৫ জুলাইয়ের ম্যাচে তারা প্রতিপক্ষ হিসেবে কলম্বিয়ার মুখোমুখি হবে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ৩০ জুন ২০১৪

টাইম ম্যাগাজিনের পারসন অব দ্য ইয়ার গ্রেটা থানবার্গ
লাল-সবুজ পতাকায় সেজেছে ‘সোনার তরী’
অ্যাওয়ার্ড ফিক্সিংয়ের অভিযোগ আলিয়ার বিরুদ্ধে
প্রেষণে বদলি রাষ্ট্রীয় ব্যাংকের ৯ জিএম
দায়ী না হলেও বাংলাদেশ জলবায়ু পরিবর্তনের শিকার


জয়ের জন্য রংপুরের টার্গেট ১৭৪
নাগরিকত্ব বিল প্রত্যাহার চান অরুন্ধতীসহ বিশিষ্টজনেরা
বিএফডিসিতে ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করলেন তথ্য সচিব
‘অজয় রায় আমাদের জন্য লাইট হাউস’
বিপিএলের পারিশ্রমিক নিয়ে মুখ খুললেন মুশফিক