মিষ্টি ছুঁড়ে দ. কোরিয়াকে ‘অপমানকর শুভেচ্ছা’

2551 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাজিল বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে বিদায় নেয়া দক্ষিণ কোরিয়া দলকে ভক্ত-সমর্থকরা ‘অপমানকর শুভেচ্ছা’ জানালো তাদের দিকে মিষ্টি নিক্ষেপ করে।
php glass

ঢাকা: ব্রাজিল বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে বিদায় নেয়া দক্ষিণ কোরিয়া দলকে ভক্ত-সমর্থকরা ‘অপমানকর শুভেচ্ছা’ জানালো তাদের দিকে মিষ্টি নিক্ষেপ করে।

নক আউট পর্বে উঠতে ব্যর্থ হওয়া দ. কোরিয়া সোমবার দেশে ফেরে। ইনচিয়ন আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের অভ্যর্থনা জানাতে হাজির হয়েছিল ভক্ত-সমর্থকরা। তাদের মাঝে বেশ কিছু সমর্থক খেলোয়াড়দের দিকে মিষ্টি ছুঁড়ে মারেন।

তবে এ মিষ্টি ছুঁড়ে মারা দেশের খেলোয়াড়দের শুভেচ্ছা জানানোর জন্য নয়, অপমানের জন্য। গ্রুপ ‘এইচ’ এ দ. কোরিয়া রাশিয়ার বিপক্ষে নিজেদের প্রথম খেলায় ১-১ গোলে ড্র করে। পরের ম্যাচে আলজেরিয়ার বিপক্ষে ৪-২ গোলে হেরে যায়। আর শেষ ম্যাচে বেলজিয়ামের কাছে ১-০ গোলে হেরে প্রথম রাউন্ড থেকেই বিদায় নেয় তারা।



বিমান বন্দরে নেমে দলের কোচ হং মায়ুঙ্গ বো তার পদত্যাগের ব্যাপারে কিছু বলেননি। তিনি জানান, ‘আমি অনেক দিন পর বাসায় ফিরতে পেরেছি আর আমি খুব ক্লান্ত। তাই পদত্যাগের ব্যাপারে এখনই কোনো সিদ্ধান্ত নিতে চাইনা।’

ভক্তদের এমন অপমানকর শুভেচ্ছা জানানোর ব্যাপারে হং বলেন, ‘আমি খুবই দু:খিত এ কারণে যে, ভক্তদের প্রত্যাশা অনুযায়ী আমরা খেলতে পারি নি। তাদের ভালবাসা ও সমর্থন নিয়ে দেশে ফিরতে পারি নি।’

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ৩০ জুন ২০১৪

বিএনপি মুসলিম লীগের মতো বিলীন হবে: হানিফ
পদ্মাসেতুর রোডওয়েতে স্ল্যাব বসানোর কাজ শুরু
জুলহাজ-তনয় হত্যা মামলার প্রতিবেদন ফের পেছালো
তিন দিনব্যাপী বেসিস সফটএক্সপো শুরু
ঢাকা ট্রাভেল মার্টে বিমানের আকর্ষণীয় ছাড়


মাথাপিছু আয় বেড়ে ১৯০৯ ডলার, প্রবৃদ্ধি ৮.১৩ শতাংশ 
সিঙ্গাপুরে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন
হালদা ভ্যালীর ‘ফার্স্ট ফ্লাশ-টি ও হোয়াইট-টি’
আন্দোলন করেই দাবি আদায় করতে হবে: গয়েশ্বর
আইভীর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি