মিষ্টি ছুঁড়ে দ. কোরিয়াকে ‘অপমানকর শুভেচ্ছা’

2551 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ব্রাজিল বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে বিদায় নেয়া দক্ষিণ কোরিয়া দলকে ভক্ত-সমর্থকরা ‘অপমানকর শুভেচ্ছা’ জানালো তাদের দিকে মিষ্টি নিক্ষেপ করে।

ঢাকা: ব্রাজিল বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে বিদায় নেয়া দক্ষিণ কোরিয়া দলকে ভক্ত-সমর্থকরা ‘অপমানকর শুভেচ্ছা’ জানালো তাদের দিকে মিষ্টি নিক্ষেপ করে।

নক আউট পর্বে উঠতে ব্যর্থ হওয়া দ. কোরিয়া সোমবার দেশে ফেরে। ইনচিয়ন আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের অভ্যর্থনা জানাতে হাজির হয়েছিল ভক্ত-সমর্থকরা। তাদের মাঝে বেশ কিছু সমর্থক খেলোয়াড়দের দিকে মিষ্টি ছুঁড়ে মারেন।

তবে এ মিষ্টি ছুঁড়ে মারা দেশের খেলোয়াড়দের শুভেচ্ছা জানানোর জন্য নয়, অপমানের জন্য। গ্রুপ ‘এইচ’ এ দ. কোরিয়া রাশিয়ার বিপক্ষে নিজেদের প্রথম খেলায় ১-১ গোলে ড্র করে। পরের ম্যাচে আলজেরিয়ার বিপক্ষে ৪-২ গোলে হেরে যায়। আর শেষ ম্যাচে বেলজিয়ামের কাছে ১-০ গোলে হেরে প্রথম রাউন্ড থেকেই বিদায় নেয় তারা।



বিমান বন্দরে নেমে দলের কোচ হং মায়ুঙ্গ বো তার পদত্যাগের ব্যাপারে কিছু বলেননি। তিনি জানান, ‘আমি অনেক দিন পর বাসায় ফিরতে পেরেছি আর আমি খুব ক্লান্ত। তাই পদত্যাগের ব্যাপারে এখনই কোনো সিদ্ধান্ত নিতে চাইনা।’

ভক্তদের এমন অপমানকর শুভেচ্ছা জানানোর ব্যাপারে হং বলেন, ‘আমি খুবই দু:খিত এ কারণে যে, ভক্তদের প্রত্যাশা অনুযায়ী আমরা খেলতে পারি নি। তাদের ভালবাসা ও সমর্থন নিয়ে দেশে ফিরতে পারি নি।’

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ৩০ জুন ২০১৪

ম্যানসিটিকে গোল উৎসবে ভাসালেন জেসুস
ত্রিশালে মাছের খামার থেকে কলেজছাত্রের মরদেহ উদ্ধার
ইভিএমসহ ভোটের পরিস্থিতি চার রাষ্ট্রদূতকে জানালো ইসি 
চা শ্রমিকদের মজুরি বৃদ্ধির দাবিতে গোলটেবিল বৈঠক
নারায়ণগঞ্জকে হারালো ময়মনসিংহ


গোল করেও ইন্টারকে জেতাতে পারলেন না আর্জেন্টিনার মার্তিনেজ 
মুজিববর্ষ উপলক্ষে শত লাখ বৃক্ষচারা রোপন করা হবে
লেভেল প্লেয়িং ফিল্ড নেই, কূটনীতিকদের জানালো বিএনপি
বৃহস্পতিবার ঢাকাবাসীকে ইভিএমের ব্যবহার শেখাবে ইসি
বিএনপির ভোট করার অভ্যাস নেই: আইনমন্ত্রী