ইংলিশ সমর্থক ও সুয়ারেজের কামড় কাণ্ড

1685 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

ব্রাজিল বিশ্বকাপে এক ইংলিশ সমর্থকের কান কামড়ে দেওয়ার অভিযোগ উঠেছে আরেক ইংলিশ সমর্থকের ওপর। পুলিশ এ ঘটনার তদন্তে নেমেছে।
php glass

ঢাকা: ব্রাজিল বিশ্বকাপে এক ইংলিশ সমর্থকের কান কামড়ে দেওয়ার অভিযোগ উঠেছে আরেক ইংলিশ সমর্থকের ওপর। পুলিশ এ ঘটনার তদন্তে নেমেছে।

ঘটনাটি ঘটেছে ১৯ জুনের সাও পাওলোতে ইংল্যান্ড বনাম উরুগুয়ের মধ্যকার চলাকালীন ম্যাচে। পুলিশ এ ঘটনার সত্যতা স্বীকার করেছে। আহত ইংলিশ সমর্থক তার বাম কানে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় তার অভিযোগপত্র দাখিল করেছেন বলে জানা যায়।

পুলিশ প্রধান রাচিল বারবার বলেন, ‘ঘটনার একদিন পর অভিযোগকারী স্থানীয় এক পুলিশ কেন্দ্রে একটি সাধারণ ডাইরি দাখিল করেন। আমরা তদন্তের জন্য তার সাহায্য কামনা করছি। পুলিশ এ ঘটনার তদন্তে নেমেছে।’

অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ২৪ জুন ইংল্যান্ড-কোস্টারিকার ম্যাচে বেলো হরিজোন্তে মাঠে উপস্থিত হয়েছিল। তাদের ধারণা ছিল কামড় দেয়া সেই ইংলিশ সমর্থক সেখানে উপস্থিত থাকবেন। কিন্তু তাকে সে ম্যাচে মাঠে পাওয়া যায়নি।

ইতালির খেলোয়াড় গিওরগিও চিয়েল্লিনির কাঁধে কামড় দিয়ে নয় ম্যাচ নিষিদ্ধ হয়েছেন উরুগুয়ের সুয়ারেজ। চার মাস সব ধরনের খেলা থেকে বিরত থাকতে হবে তাকে। আর ইংলিশ সমর্থকের কান কামড়ে দিয়ে পালিয়ে যাওয়া সমর্থকের কি দশা হয়, তাই এখন দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ০৫১০ ঘণ্টা, জুন ২৯, ২০১৪

সুলেখকের সম্পাদনায় আগ্রহ একাডেমির বইয়ে
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী
শেখ হাসিনার সদস্যপদ নিয়ে সিদ্ধান্ত ডাকসুর পরবর্তী সভায়
আ’লীগ ভিন্নমত সহ্য করতে পারে না: ফখরুল
আইসক্রিম তৈরির উপকরণ পামওয়েল-ঘনচিনি ও রং!


গাজীপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত
দেশে ইলিশ উৎপাদন বেড়েছে ৭৮ শতাংশ
নিউজিল্যান্ডের জাতীয় প্রতীকে মুসল্লি, ছবি ভাইরাল
ফরিদগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
৫ বিশিষ্ট ব্যক্তিত্বকে সম্মাননা দিলো বাংলাদেশ প্রতিদিন