php glass

ডাচ দল রোবেন নির্ভর নয়

1044 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আরিয়েন রোবেন

walton
নেদারল্যান্ডসের তারকা ফুটবলার আরিয়েন রোবেন মনে করেন ডাচদের জন্য তিনিই একমাত্র খেলোয়াড় নন, যিনি দ্বিতীয় রাউন্ডে লুইস ভ্যান গালের দলকে একাই এগিয়ে নিয়ে যেতে পারবেন। রোববার দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে গতবারের রানার্স আপরা।

ঢাকা: নেদারল্যান্ডসের তারকা ফুটবলার আরিয়েন রোবেন মনে করেন ডাচদের জন্য তিনিই একমাত্র খেলোয়াড় নন, যিনি দ্বিতীয় রাউন্ডে লুইস ভ্যান গালের দলকে একাই এগিয়ে নিয়ে যেতে পারবেন। রোববার দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে গতবারের রানার্স আপরা।

বিশ্বকাপের এবারের আসরে ডাচদের প্রান ভোমরা বলা যায় ৩০ বছর বয়সী রোবেনকে। ইতোমধ্যেই তিনি তিনটি গোল করেছেন। দলকে শেষ ষোলোয় নিয়ে আসতে তার অসাধারণ ফর্মকে যেমন গুরুত্ব দেয়া হয়েছে, তেমনি ডাচরা কোয়ার্টার ফাইনালে যেতেও তার এই ফর্মকে ধরে রাখতে বলছে।



তবে বায়ার্ন মিউনিখের এই তারকা বলেছেন, ‘আমি মনে করিনা দল শুধুমাত্র আমার উপর নির্ভরশীল। হ্যাঁ, প্রতিপক্ষ আগের চেয়ে আমাকে কম সুযোগ দিবে। মেক্সিকো যদি আমাকে নিয়ে মনোযোগী থাকে তবে সেটি আমাদের দলের জন্য ভালো। কারণ তখন অন্য খেলোয়াড়রা নিজেদের সুযোগকে কাজে লাগাতে পারবে।’

রিয়াল মাদ্র্রিদ ও চেলসির সাবেক এই উইঙ্গার দেশের জার্সি গায়ে ৭৭ ম্যাচে গোল করেছেন ২৬টি। তবে তিনি মনে করেন ডাচ দলে তার থেকেও ভয়ঙ্কর কিছু খেলোয়াড় রয়েছে। তবে এটাও মনে করিয়ে দিয়েছেন পূর্বের থেকে তিনি এখন আরো বেশি গতি পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ২৮ জুন ২০১৪

রক্তক্ষয়ী যুদ্ধে বাংলাদেশের জন্ম
দম ফেলার ফুসরত নেই সাভারের ফুল বিক্রেতাদের
১৬ ডিসেম্বর বাঙালির ইতিহাসে সর্বোচ্চ অর্জনের দিন
জাপার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানাকে অবাঞ্ছিত ঘোষণা
ফ্যান কারখানায় নিহত প্রত্যেকের পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা


ইবি শিক্ষক সমিতির সভাপতি আখতার, সম্পাদক মোস্তাফিজ
এক হাজারের বেশি নারীর প্রোলেপস সারিয়েছেন ডা. শিরীন
ইউনাইটেডকে বাঁচালেন গ্রিনউড
বুড়িগঙ্গা দূষণমুক্ত করতে বিআইডব্লিউটিএর অভিযান
সিএমপির প্রতিটি থানায় হবে মুক্তিযোদ্ধা কর্নার