php glass

চিলির আর্জেন্টাইন কোচের ‘নেইমার-বধ’ মিশন

1962 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
এবারের বিশ্বকাপের আন্ডারডগ চিলি নকআউট পর্বের প্রথম ম্যাচে শক্তিশালী ব্রাজিলের বিরুদ্ধে আক্রমণাত্মক খেলবে বলে জানালেন দলটির কোচ হোর্হে সামপাওলি।

ঢাকা: এবারের বিশ্বকাপের আন্ডারডগ চিলি নকআউট পর্বের প্রথম ম্যাচে শক্তিশালী ব্রাজিলের বিরুদ্ধে আক্রমণাত্মক খেলবে বলে জানালেন দলটির কোচ হোর্হে সামপাওলি।

স্পেনকে প্রথমপর্বে বিশ্বকাপ আসর থেকে হঠানোর মতো অনাকাঙ্ক্ষিত কাণ্ড নকাআউটেও ঘটাবে চিলি- এমনটি আশা করছেন ভিদাল, সানচেজরা।

সামপাওলি বলেন, আমার জন্য এটি একটি স্বপ্নের ম্যাচ। আমি স্বপ্নের সঙ্গে বসবাস করছি। সুতরাং ,আমি আশা করছি যারা আমাকে ব্যক্তিগতভাবে চেনেন তারা আগামীকাল আমাকে এক ঐতিহাসিক মুহূর্তে দেখবেন।

চিলিয়ান কোচ বলেন, আমি একজন আর্জেন্টাইন (স্প্যানিশ উচ্চারণ ‘আর্হেন্তাইন’)। সুতরাং, এটা সত্য আমাদের প্রধান প্রতিপক্ষ সব সময় ছিল ব্রাজিল। আমি এটা ভেবে খুশি হচ্ছি যে আমাদের জন্য ম্যাচটি হবে বিশেষ কিছু।



সবশেষ দেখায় দু’দলের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছিল। তবে বিশ্বকাপের তিন ম্যাচে সবক’টিতেই হার চিলির।

তিনি বলেন, উৎসাহ খুবই গুরুত্বপূর্ণ। এর মধ্যে যদি তুমি লড়াই না কর এবং উৎসাহ না যোগাও বিরোধীপক্ষ পুরো স্টেডিয়ামে তাদের দর্শকদের সমর্থনের সুযোগ নেবে। তখন ফলাফল যা হবে সেটা খুব স্পষ্ট।

সামপাওলি আরও বলেন, যতদূর সম্ভব আমরা নেইমারের খুব কাছাকাছি থাকব যখন তার পায়ে বল যাবে। আমরা তার উপর বিশেষ নজর রাখব এবং চেষ্টা করব তাকে থামানোর।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৪

বগুড়ায় বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত
বিদেশি শিক্ষার্থী ভর্তিতে যথাযথ প্রক্রিয়া অনুসরণের তাগিদ
কোটালীপাড়ায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশসহ নিহত ২
কলকাতা থেকে প্রকাশ পাচ্ছে সুমন-বৃষ্টির দ্বৈতগান
একমির উদ্যোক্তা পরিচালক সিনহার শেয়ার কেনার ঘোষণা


অভিশংসন খড়গে ট্রাম্প  
অজয় রায়ের প্রতি সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন
প্রেস কাউন্সিল চেয়ারম্যানের চুক্তির মেয়াদ বাড়লো
‘জনপ্রিয় নেত্রী হওয়ায় খালেদাকে বন্দী রাখা হয়েছে’
নড়াইল মুক্ত দিবসে র‌্যালি-আলোচনা সভা