php glass

নেইমারও মেসির পর্যায়ে পৌঁছাবে

1830 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিশ্বকাপে ক্রমেই উজ্জ্বল হয়ে ওঠা ২২ বছর বয়সী নেইমারও তার বার্সেলোনা সতীর্থ লিওনেল মেসির স্তরে পৌঁছাবে বলে মন্তব্য করেছেন ব্রাজিলের অধিনায়ক থিয়‍াগো সিলভা।

ঢাকা: বিশ্বকাপে ক্রমেই উজ্জ্বল হয়ে ওঠা ২২ বছর বয়সী নেইমারও তার বার্সেলোনা সতীর্থ লিওনেল মেসির স্তরে পৌঁছাবে বলে মন্তব্য করেছেন ব্রাজিলের অধিনায়ক থিয়‍াগো সিলভা।

শনিবার বাংলাদেশ সময় রাত ১০টায় বেলো হরিজন্তের স্তাদিও মিনেইরাও স্টেডিয়ামে চিলির বিপক্ষে ম্যাচ দিয়েই শুরু হচ্ছে বিশ্বকাপের নকআউট পর্ব। এখানে নেইমারের কাঁধে ভর করেই কোয়ার্টার ফাইনালে যেতে চায় স্বাগতিকরা। 

থিয়েগো সিলভা বলেন, মেসির মতো সান্তসের সাবেক এই স্ট্রাইকারও ইতোমধ্যে চারটি গোল করে প্রতিযোগিতায় এগিয়ে আছেন। আর ব্রাজিল ও আর্জেন্টিনা অধিনায়ক সঠিক পথেই আছেন। 

‘মেসি বিশ্বের একজন সেরা স্ট্রাইকার, খুব ভালো খেলোয়াড়দের মধ্যে অন্যতম’ উল্লেখ করে চিলির বিরুদ্ধে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে জার্মান ডিফেন্ডার প্যারিস সেন্ট বলেন, কিন্তু নেইমারও উদীয়মান একজন তরুণ প্রতিভা। তিনি শিগগিরই বিশ্বের একজন সেরা তারকা হিসেবে বিবেচিত হবেন।
 
মেসি সর্বশ্রেষ্ঠ খেলোয়ার। কিন্তু আমি নিশ্চিত নেইমারও সেই স্তরে পৌঁছে যাবে। কারণ কৌশলগতভাবে তারও সব দক্ষতা আছে।

একই প্রশ্ন করা হলে ব্রাজিল কোচ লুইস ফেলিপ স্কলারিও একমত হন। তিনি বলেন, নেইমারকে তার বার্সেলোনা সতীর্থের সমাবস্থায় বিবেচনা করা হচ্ছে। সেক্ষেত্রে বলা যায় তিনি সঠিক পথেই আছেন।

বাংলাদেশ সময় : ১২৪৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৪

পুলিশের অনুমতি না পাওয়ায় হচ্ছে না বিএনপির র‌্যালি
রাজশাহীর ‘টিপু রাজাকারে’র রায় বুধবার
গাজীপুরে পুলিশ পরিচয়ে ডাকাতি, ৪০ লাখ টাকার স্বর্ণ লুট
বাকলিয়ায় ওষুধের দোকানে আগুন
শীতে পুরুষের ত্বকেরও যত্ন প্রয়োজন


শেষবারের মতো নিজ বাসায় অজয় রায়
জেনে নিন বিপিএলের টিকিটের মূল্য
তদারকির অভাবে পশ্চিম রেলে বেহাল দশা, ঘটছে দুর্ঘটনা
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
আমরণ অনশনে পাটকল শ্রমিকেরা