php glass

জ্যোতিষ কুমারী রুবাইর গণনা

মেসি গোল করবেন, করাবেন

1806 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
শনিবার ব্রাজিলের যে মাঠে আর্জেন্টিনা-ইরান ম্যাচ হতে চলেছে সে মাঠের দ্রাঘিমা, অক্ষাংশ ও আয়তনের গণণা করলে আর্জেন্টিনা-ইরানের খেলায় আর্জেন্টিনার জয়ের ধারা বিনা বাধায় অব্যাহত থাকার সম্ভাবনা বেশি।

শনিবার ব্রাজিলের যে মাঠে আর্জেন্টিনা-ইরান ম্যাচ হতে চলেছে সে মাঠের দ্রাঘিমা, অক্ষাংশ ও আয়তনের গণণা করলে আর্জেন্টিনা-ইরানের খেলায় আর্জেন্টিনার জয়ের ধারা  বিনা বাধায় অব্যাহত থাকার সম্ভাবনা বেশি।

গণনা অনুযায়ী, সাড়ে ৬২ হাজার আসনবিশিষ্ট  ব্রাজিলের প্রাকৃতিক নৈসর্গ সমৃদ্ধ বেলো হরিজন্তে শহরের স্ত‍াদিও মিনেইরো স্টেডিয়াম আর্জেন্টিনার জন্য সহায়ক ও শুভ।

খেলার প্রথমার্ধে আর্জেন্টিনা গোল পেলেও ইরানের রক্ষণভাগের খেলোয়াড়রা আর্জেন্টিনার আক্রমণ ভাগের খেলোয়াড়দের বেশ কিছুটা কঠিন পরিস্থিতির মধ্যে ফেলতে পারে।

প্রথমার্ধে খেলা যত গড়াবে প্রায় পুরোটাই মেসিদের দখলে চলে যাওয়ার সম্ভবনা বেশি। খেলায় আর্জেন্টিনার রক্ষণভাগের খেলয়াড়দের ভুলে আর্জেন্টিনাকে কয়েকবার পরীক্ষার মধ্যে পড়তে হতে পারে। মেসির গোল পাওয়া ও তার পাস থেকে অন্যের গোল করার সম্ভবনা প্রবল।

আর্জেন্টিনার প্রথম অর্ধে গোল হলেও দ্বিতীয় অর্ধে গোলের সংখ্যা বাড়ার সম্ভাবনা আছে। যদিও আর্জেন্টিনার পক্ষে  ইরানকে দুর্বল প্রতিপক্ষ মনে করা মাঠে নামা উচিত হবে না।
 
বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জুন ২১, ২০১৪

ধামরাইয়ে নারীসহ ৩ জনের মরদেহ উদ্ধার
মুলাদীতে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন
বর্জ্য প্রক্রিয়াকরণে কাজ করছে আগরতলা পুর নিগম
বন্যায় গাইবান্ধার পাঁচ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত
চন্দ্রাভিযান স্মরণে হ্যাজার্ডের ৫০ নাম্বার জার্সি 


গাজীপু‌রে ৫ টন পলিথিন জব্দ
পুলিশ একাডেমিতে মৈত্রী ভবন পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার 
রশিদ-নবীদের নিয়ে বোমা ফাটালেন গুলবাদিন
বগুড়ায় বন্যায় ফসলের ১২৩ কোটি টাকার ক্ষতি
সেলস অফিসার নিয়োগ দেবে ন্যাশনাল পলিমার