php glass

ব্রাজিলের মসজিদে জুমার নামাজে বসনীয় তারকারা

4178 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : সংগৃহীত

walton
নাইজেরিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের খেলায় মাঠে নামার আগের দিন শুক্রবার জুমার নামাজ পড়লেন বসনিয়া-হার্জেগোভিনার তিন খেলোয়াড়।

ঢাকা: নাইজেরিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের খেলায় মাঠে নামার আগের দিন শুক্রবার জুমার নামাজ পড়লেন বসনিয়া-হার্জেগোভিনার তিন খেলোয়াড়।

আর্জেন্টিনার বিপক্ষে বসনিয়ার হয়ে বিশ্বকাপে প্রথম গোল করা তারকা ভেদাদ ইবিসেভিচ, মুহাম্মদ ভেসিচ এবং এডিন ভিসকা স্থানীয় মুসলমানদের সঙ্গে মিলিত হয়ে কুইয়াবা মসজিদে নামাজ পড়তে যান। এছাড়াও তাদের সঙ্গে ছিলেন বসনিয়া-হার্জেগোভিনার জাতীয় দলের সাবেক খেলোয়াড় এলভির রাহিমিচ।

এ সময় বসনিয়ার ওই তিন খেলোয়াড় হাস্যোজ্জ্বলভাবে স্থানীয়দের সঙ্গে ছবি তোলেন এবং আগ্রহীদের অটোগ্রাফ দেন। তারা একইসঙ্গে স্থানীয়দের বিশ্বকাপে বসনিয়া-হার্জেগোভিনা দলকে সমর্থন করতেও আহ্বান জানান।

এর আগে বৃহস্পতিবার রাতে কুইয়াবা মসজিদের ইমাম স্কোয়াডের অবস্থান করা হোটেলে যেয়ে খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাৎ করে তাদের মসজিদে এসে নামাজ পড়ার দাওয়াত দেন।

ব্রাজিলের মাতো গ্রোসো স্টেটের রাজধানী কুইয়াবায় মুসলমান সম্প্রদায়ের ৪শ’ অধিবাসী বসবাস করেন। লেবানন, মিশরের নাগরিক ছাড়াও স্থানীয় ব্রাজিলীয় নাগরিকও আছেন এর মধ্যে।

শনিবার রাতে কুইয়াবা স্টেডিয়ামে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বসনিয়া-হার্জেগোভিনা দল।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, জুন ২১, ২০১৪

ডেপুটি অ্যাটর্নি জেনারেল হলেন আবুল হাশেম
ভালুকায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
অবনী মাহবুবের কণ্ঠে রবীন্দ্রসঙ্গীত
শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হলেন সাংবাদিক অজয় বড়ুয়া
২৪০০ কোটি টাকার জিপিএইচে ৮৮৫০ জনের কর্মসংস্থান হবে


পদ্মাসেতুতে রোডওয়ে গার্ডার বসানো শুরু
ছেলেধরা সন্দেহে গণপিটুনি, এক ব্যক্তির মৃত্যু
শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় দোয়া
ভারতে তসলিমার ভিসার মেয়াদ বাড়লো
স্থানীয় নির্বাচন: ৩৩৫ আসনে বিনা ভোটে নির্বাচিত ৬৪