php glass

মেসির সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই: আলেহান্দ্রো সাবেয়া

1155 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
লিওনেল মেসির সঙ্গে আর্জেন্টিনা কোচের দ্বন্দ্ব চলছে বলে যে খবর ছড়িয়ে পড়েছিলো মিডিয়ায়, তা অস্বীকার করেছেন আর্জেন্টিনার জাতীয় দলের কোচ আলেহান্দ্রো সাবেয়া।

ঢাকা: লিওনেল মেসির সঙ্গে আর্জেন্টিনা কোচের দ্বন্দ্ব চলছে বলে যে খবর ছড়িয়ে পড়েছিলো মিডিয়ায়, তা অস্বীকার করেছেন আর্জেন্টিনার জাতীয় দলের কোচ আলেহান্দ্রো সাবেয়া।

ইরানের বিপক্ষে নিদেজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামার আগে শুক্রবার একটি সংবাদমাধ্যমকে তিনি জানান, দলের স্কোয়াডে কোনো চিড় ধরেনি। স্কোয়াডের পরিবেশ ‘পারফেক্ট’ অবস্থায় রয়েছে বলেও দাবি করেন তিনি।

বিশ্বকাপে ‘এফ’ গ্রুপের প্রথম ম্যাচে আর্জেন্টিনা মুখোমুখি হয় প্রথমবার বিশ্বকাপে আসা বসনিয়া-হার্জেগোভিনার। আর এ ম্যাচে আর্জেন্টিনার খেলার কৌশল নিয়ে মেসির অসন্তোষ ও কোচের সঙ্গে দ্বন্দ্বের খবর প্রকাশিত হয়। ওই ম্যাচে আর্জেন্টিনা রক্ষণাত্মক কৌশলে খেলতে নামে ও অপেক্ষাকৃত দুর্বল দল বসনিয়ার বিপক্ষে কষ্টার্জিত জয় পায়।

আর্জেন্টিনার এক সংবাদমাধ্যম দাবি করে, বসনিয়ার বিপক্ষে আলেহান্দ্রো সাবেয়ার টিম ফর্মেশন-ই মেসির ক্ষোভের কারণ। কোচ সাবেয়া ওই ম্যাচে ৫-৩-২ রক্ষণাত্মক কৌশল অবলম্বন করেন। কিন্তু লিওনেল মেসির আর্জেন্টিনা ৪-৩-৩ আক্রমণাত্মক ফর্মেশনে খেলেই অভ্যস্ত।

শুক্রবার সংবাদ মাধ্যমের কাছে এসব খবর অস্বীকার করে সাবেয়া দাবি করেন, টিমে কোনো দ্বন্দ্ব নেই, লিওনেল মেসিসহ সম্পূর্ণ স্কোয়াডের পরিবেশ অত্যন্ত ভালো অবস্থায় আছে।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, জুন ২১, ২০১৪

ছাত্রীদের উত্ত্যক্ত করায় শিক্ষককে পুলিশে সোপর্দ
ক্ষেপণাস্ত্রসহ সৌদিতে সেনা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র 
ফরিদপুরের চার ইউনিয়নের ৪ হাজার পরিবার পানিবন্দি
এনআরবিসি ব্যাংকের ষষ্ঠ বার্ষিক সাধারণ সভা
ন্যাপকিন তৈরির কাঁচামালে কর প্রত্যাহারের পরামর্শ


চারঘাটে অটোরিকশাচাপায় শিশুর মৃত্যু
ট্রেন দুর্ঘটনায় আহত ছেলেকে বাঁচানোর আকুতি মন্টুর
খাগড়াছড়িতে জলাশয়-ছড়া ভরাট করে কফি হাউস-মার্কেট
প্রিয়া সাহারা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে পারবে না
আইসক্রিম ডে-ঘরে তৈরি আইসক্রিমে!