php glass

ইরানের বিপক্ষে আরও আক্রমণাত্মক খেলবেন মেসি

1751 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
শনিবার ইরানের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে আরও আক্রমণাত্মক খেলতে চান আর্জেন্টিনাইন অধিনায়ক লিওনেল মেসি। হিগুয়েইন, আগুয়েরোর সঙ্গেই কোচ স্যাবেলা তাকে রাখবেন বলে আশা করছেন এই বার্সা তারকা।

ঢাকা: শনিবার ইরানের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে আরও আক্রমণাত্মক খেলতে চান আর্জেন্টিনাইন অধিনায়ক লিওনেল মেসি। হিগুয়েইন, আগুয়েরোর সঙ্গেই কোচ স্যাবেলা তাকে রাখবেন বলে আশা করছেন এই বার্সা তারকা।

আগুয়েরো ও হিগুয়েনের সঙ্গে খেলতে মেসি স্বাচ্ছন্দ্যবোধ করেন মেসি। আর নাপোলি স্ট্রাইকার হিগুয়েইন শুরু থেকেই আক্রমণভাগে থাকবেন এবং ইরানের বিপক্ষে জিতে সহজে দ্বিতীয় রাউন্ডে যাবে আর্জেন্টিনা। এমনটি আশা চারবার ফিফা বর্ষসেরা খেলোয়াড় মেসি।



তিনি বলেন, আমাদের সেদিকে মনোযোগ দেওয়া উচিত যে মাঠে কারা খেলছে। আমাকে পিছে রেখে সামনে দু’জনকে খেলালে আমি খেলতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করব। কারণ এটা কাউন্টার অ্যাটাকে যেতে বেশি সহজ হবে। সম্ভাবনাও তৈরি হবে বেশি।

নিজের কাঁধে বেশি চাপ নিয়ে বসনিয়া হার্জেগোভিনার বিরুদ্ধে প্রথমার্ধে খারাপ খেলা নিয়ে সমালোচনা কম হয়নি মেসির।



মেসি নিজেই বলেন, প্রথমার্ধে বলের দখল নিতে বেশ কষ্ট হয়েছে, আমি খেয়াল করল‍াম আমি গোলপোস্ট থেকে অনেক দূরে ছিলাম। আমাদের পরিকল্পনা অনুযায়ী না খেলতে পেরে খুবই রাগ হচ্ছিল।

প্রথম ম্যাচে বসনিয়ার বিরুদ্ধে কষ্টার্জিত জয়ের পর ইরানের বিরুদ্ধে শিরোপার অন্যতম দাবিদার আর্জেন্টিনা কেমন খেলে সেটাই এখন দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, জুন ২০, ২০১৪

বন্যায় ব্যাহত হবিগঞ্জের শিক্ষা কার্যক্রম
নালিতাবাড়ীতে ভোগাই নদীর বাঁধ ভেঙে সাত গ্রাম প্লাবিত
পঞ্চগড়ে টানা বর্ষণে প্লাবিত নিম্নাঞ্চল, জনজীবনে দুর্ভোগ
কখন আসবে খাবারের ট্রলার!
না’গঞ্জে ১৪ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত


চাঁদে অবতরণের ৫০ বছর পূর্তিতে সভা ও পর্যবেক্ষণ ক্যাম্প
মৌলভীবাজারে উদ্ধার বিপন্ন ‘সন্ধি কাছিম’
বালিশকাণ্ড: ৩৬ কোটি ৪০ লাখ টাকার অনিয়মের তথ্য
বিয়ের ৭ দিনের মাথায় তরুণীর মরদেহ উদ্ধার, ভগ্নিপতি আটক
‘ছুরি নিয়ে আসামি কীভাবে এজলাসে ঢোকে?’