php glass

আরো আক্রমণাত্মক দল চান মেসি

2796 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লিওনেল মেসি

walton
আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি বিশ্বাস করেন আলজান্দ্রো স্যাবেলা ইরানের বিপক্ষে বেশ আক্রমণাত্মক একটি দল শুরু থেকেই মাঠে খেলাবেন। বেলো হরিজোন্তে স্যাবেলা তিনজন ফরোয়ার্ডকে সামনে খেলাবেন বলেও মনে করেন মেসি।

ঢাকা: আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি বিশ্বাস করেন আলজান্দ্রো স্যাবেলা ইরানের বিপক্ষে বেশ আক্রমণাত্মক একটি দল শুরু থেকেই মাঠে খেলাবেন। বেলো হরিজোন্তে স্যাবেলা তিনজন ফরোয়ার্ডকে সামনে খেলাবেন বলেও মনে করেন মেসি।

বসনিয়ার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে সেভাবে মেলে ধরতে পারেনি আর্জেন্টিনা। ম্যাচের প্রথমার্ধে মেসিকেও স্বরুপে খুঁজে পায়নি ফুটবল বিশ্ব। এজন্য অনেক সমালোচনা শুনতে হয়েছে মেসিকে। সেই ম্যাচে স্যাবেলা তার শিষ্যদের খেলান ৪-৩-৩ ছকে।

প্রথমার্ধে মেসি তার সহজাত খেলা খেলতে পারেন নি বলে মনে করেন। চারবারের ব্যালন ডি’অর জেতা এই তারকা বলেন, ‘ম্যাচের প্রথমার্ধে বল পেতে আমার কষ্ট হয়েছে। আর যখন এমনটি হয়েছে, তখন আমার লক্ষ্য থেকে আমি দূরে ছিলাম।’

মেসি আরো বলেন, ‘আমরা আর্জেন্টাইনরা কাউন্টার অ্যাটাকে খেলাটাকে সহজ মনে করি। আমিসহ আরো দু’জন যদি সামনে খেলি তবে সেটা আমাদের জন্য বেশি সহজ মনে হবে। আমি মনে করি আমাদের আরো মনোযোগ দেয়া উচিৎ এ ব্যাপারে।’

মেসির আর্জেন্টিনা বিশ্বমঞ্চে নিজেদের দ্বিতীয় ম্যাচে ২১ জুন ইরানের বিপক্ষে মাঠে নামবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘন্টা, ২০১৪

কোরবানির বর্জ্য ব্যবস্থাপনায় ফ্রি ব্যাগ, ৪ লাখ লিফলেট
ডেপুটি অ্যাটর্নি জেনারেল হলেন আবুল হাশেম
ভালুকায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
অবনী মাহবুবের কণ্ঠে রবীন্দ্রসঙ্গীত
শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হলেন সাংবাদিক অজয় বড়ুয়া


২৪০০ কোটি টাকার জিপিএইচে ৮৮৫০ জনের কর্মসংস্থান হবে
পদ্মাসেতুতে রোডওয়ে গার্ডার বসানো শুরু
ছেলেধরা সন্দেহে গণপিটুনি, এক ব্যক্তির মৃত্যু
শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় দোয়া
ভারতে তসলিমার ভিসার মেয়াদ বাড়লো