php glass

ইংল্যান্ডের রানীর চুমু প্রত্যাশায় বালোতেল্লি

2812 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মারিও বালোতেল্লি

walton
ইতালির ‘ব্যাড বয়’ নামে খ্যাত মারিও বালোতেল্লি বিভিন্ন সময় বিভিন্ন কান্ড ঘটিয়ে সংবাদ শিরোনামে আসেন। এবার তিনি সংবাদ শিরোনামে এসেছেন ইংল্যান্ডের রানীর চুমু প্রত্যাশার কারণে।

ঢাকা: ইতালির ‘ব্যাড বয়’ নামে খ্যাত মারিও বালোতেল্লি বিভিন্ন সময় বিভিন্ন কান্ড ঘটিয়ে সংবাদ শিরোনামে আসেন। এবার তিনি সংবাদ শিরোনামে এসেছেন ইংল্যান্ডের রানীর চুমু প্রত্যাশার কারণে।

উরুগুয়ের কাছে ২-১ গোলে হেরে রয় হজসনের ইংল্যান্ড এখন ঝুলে আছে ইতালির ম্যাচগুলোর উপর। ইতালি যদি শুক্রবারের ম্যাচে কোস্টারিকাকে হারাতে পারে তবে আবার বিশ্বমঞ্চে টিকে থাকার প্রেরণা খুঁজে পাবে ইংলিশরা।

আর এমন এক সমীকরণের মাঝে ইতালির স্ট্রাইকার বালোতেল্লি ইংলিশদের সাহস যোগাচ্ছেন। তিনি চান কোস্টারিকাকে হারিয়ে ইংলিশদের খুশি রাখতে। তবে ম্যাচ জেতাতে পারলে ইংল্যান্ডের রানীকে তার গালে চুমু দিতে হবে বলে জানিয়েছেন তিনি।

ইংল্যান্ড-ইতালির ম্যাচে আজ্জুরিদের হয়ে গোল করেছিলেন বালোতেল্লি। সেই ম্যাচে ২-১ গোলে হেরেছিল ইংল্যান্ড। বালোতেল্লি তার টুইটারে লিখেছেন, ‘যদি আমরা কোস্টারিকাকে হারাতে পারি, তবে আমি একটি চুমু চাইবো। অবশ্যই সেটি আমার গালে। আর সেই চুমুটি চাই ইংল্যান্ডের রানীর।’

ইংল্যান্ডকে বিশ্বমঞ্চে টিকে থাকতে হলে পরের ম্যাচে অবশ্যই কোস্টারিকাকে হারাতে হবে। আর ইতালিকে হারাতে হবে উরুগুয়ে এবং কোস্টারিকাকে। তারপরও পয়েন্ট টেবিলের মারপ্যাচ তো রয়েছেই।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘন্টা, ২০ জুন ২০১৪

দর্শক প্রশংসিত নাটক ‘ড্রিম গার্ল’
ভবনের নকশাকারসহ তিনজনকে ৫ লাখ টাকা জরিমানা
লংগদুতে ছাত্রলীগের ৪ নেতাকে অব্যাহতি
পাস্তুরিত দুধ: তিন সংস্থার প্রতিবেদন হাইকোর্টে
গুজবে কান না দেওয়ার আহ্বান রেনুর বোন নাজমার


গাজীপু‌রে বা‌স দুর্ঘটনায় নিহত ২
পানি নিষ্কাশনে বাধা সৃষ্টি, ৫০টি দোকান উচ্ছেদ
নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু
দ. কোরিয়ান নির্মাণ সংস্থার সঙ্গে বাংলাদেশের চুক্তি
বানভাসি মানুষের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেবে সরকার