ষষ্ঠ দিনের ম্যাচে মাঠের দায়িত্বে যারা

436 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিশ্বকাপের ২০তম আসরের ষষ্ঠ দিন মঙ্গলবার তিনটি খেলা অনুষ্ঠিত হবে। আয়োজক দেশ ব্রাজিলের প্রতিপক্ষ হয়ে এদিন মাঠে নামবে মেক্সিকো। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় মঙ্গলবার মধ্যরাত ১টায়।
php glass

ঢাকা: বিশ্বকাপের ২০তম আসরের ষষ্ঠ দিন মঙ্গলবার তিনটি খেলা অনুষ্ঠিত হবে। আয়োজক দেশ ব্রাজিলের প্রতিপক্ষ হয়ে এদিন মাঠে নামবে মেক্সিকো। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় মঙ্গলবার মধ্যরাত ১টায়।

দিনের অপর দুই খেলায় বাংলাদেশ সময় রাত ১০টায় বেলজিয়াম খেলবে ‍আলজেরিয়ার বিপক্ষে। আর ভোর ৪টায় রাশিয়া মুখোমুখি হবে দক্ষিণ কোরিয়ার।

বেলজিয়াম ও আলজেরিয়ার মধ্যকার খেলায় মাঠে মূল রেফারির দায়িত্ব পালন করবেন মেক্সিকোর মার্কো রদ্রিগুয়েজ। সহকারী হিসেবে থাকবেন স্বদেশি মারভিন টরেন্টেরা এবং মারকস কুইতেরো। চতুর্থ অফিসিয়াল হিসেবে থাকবেন ইরানের আলিরেজা ফাঘানি।

দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে স্বাগতিক ব্রাজিল ও মেক্সিকো। এ ম্যাচে মাঠে মূল রেফারির দায়িত্বে থাকবেন তুরস্কের চুনিয়েত চাকির। সহকারী হিসেবে থাকবেন স্বদেশি বাহাত্তিন দুরান ও তারিক অনগান। ম্যাচে চর্তুথ অফিসিয়াল হিসেবে থাকবেন নরওয়ের ভেইন ওদভার মোয়েন।

দিনের সর্বশেষ ম্যাচে ভোর ৪টায় মাঠে নামবে রাশিয়া ও দক্ষিণ কোরিয়া।  এ ম্যাচে মাঠে মূল রেফারি হিসেবে থাকবেন আর্জেন্টিনার নেস্তর পিতানা। তার সহকারী হিসেবে থাকবেন স্বদেশি হারনান মাইদানা ও জুয়ান পাবলো বেলাত্তি। ম্যাচে চর্তুথ অফিসিয়াল হিসেবে থাকবেন পানামার রর্বাতো মরিনো।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জুন ১৭, ২০১৪

মোরা সব সময়ই সরকারের আইন মাইন্যা চলি
প্রশিক্ষণ পাল্টে দিচ্ছে হিজড়াদের জীবন
যে ১২ ট্রেনের টিকিট মিলছে কমলাপুরে
ট্রেনের টিকিট বিক্রি শুরু
ছোটপর্দায় আজকের খেলা


অ্যাপসে রেলের টিকিট সাড়ে ১৩ হাজার, ‘মিলছে না একটিও’
দিনাজপুরের সুস্বাদু লিচু এখন বাজারে
অপেক্ষার পালা শেষ, কমলাপুরে টিকিট বিক্রি শুরু
গাংনীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
নেই চিরচেনা রূপ, তবুও কমলাপুরে রাত জেগে টিকিটের অপেক্ষা