জ্যোতিষ কুমারী রুবাইর গণনা

প্রবল লড়াই হলেও জিতবে ব্রাজিল

2109 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
মাঠে নান্দনিক ফুটবলের ব্রাজিল মানেই বিশ্বব্যাপী উত্তেজনা। ছোট পাসের সঙ্গে দ্রুতগতিতে প্রতিপক্ষকে আক্রমণ। এবারের বিশ্বকাপ দলে যে কাজটি করছেন নেইমার-অস্কার।
php glass

মাঠে নান্দনিক ফুটবলের ব্রাজিল মানেই বিশ্বব্যাপী উত্তেজনা।  ছোট পাসের সঙ্গে দ্রুতগতিতে প্রতিপক্ষকে আক্রমণ। এবারের বিশ্বকাপ দলে যে কাজটি করছেন নেইমার-অস্কার।
 
জ্যোতিষ কুমারী রুবাইর গণনা অনুযায়ী এবারের বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে এক উত্তেজনাপূর্ণ ম্যাচে ব্রাজিল মুখোমুখি হতে চলে মেক্সিকোর। খেলায় দুই দলই একে অপরের বিরুদ্ধে প্রবল লড়াই করবে। তবে খেলার ফলাফল যাবে ব্রাজিলের পক্ষে। কিন্তু জয় সহজে আসবে না।
 
গোটা খেলায় থাকবে টানটান উত্তেজনা। মাঠে একাধিকবার মেজাজ হারাবেন দুই দলের ফুটবলাররা। রেফারির সঙ্গে বিতর্ক হওয়ার প্রবল আশংকা রয়েছে। খেলার প্রথমাংশে দুই দলই একে অন্যের দিকে তীব্র আক্রমণ শানাতে থাকবে। প্রথম ২০ মিনিটে দুই দলেরই গোল পাবার যথেষ্ট সম্ভাবনা আছে।
 
তবে খেলা গড়াবার সঙ্গে সঙ্গে মাঠে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করবে ব্রাজিল। দ্বিতীয়ার্ধে জয়সূচক গোল করবে ব্রাজিল। খেলার মধ্যে  ১৭ মিনিট, ৩১ মিনিট, ৫১ মিনিট, ৬৮ মিনিট এবং ৮৫ মিনিট সময়গুলিতে ব্রাজিলের পক্ষে গোল করার সম্ভাবনা রয়েছে।
 
বড় কোনো চোট-আঘাতের আশংকা না থাকলেও ব্রাজিলের আক্রমণভাগের খেলোয়াড়রা ছোট ছোট চোটের শিকার হবেন। এক থেকে দু’গোলে ব্রাজিলের জেতার সম্ভাবনা রয়েছে।
 
বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, জুন ১৭, ২০১৪

নদীপাড়ের বাণিজ্যকেন্দ্র ঐতিহ্যবাহী উৎরাইল হাট!
বরিশালের সড়কে প্রথমবার থ্রিডি জেব্রা ক্রসিং
প্লেনের চেয়ে দ্রুতগতিতে ছুটবে চীনের ট্রেন!
প্রিয় নজরুল 
ত্রিশালে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী নজরুল জন্মজয়ন্তী উৎসব


তাকে চাই আগে | আলেক্স আলীম
নিহত ১২ বাংলাদেশি শান্তিরক্ষীকে সম্মান জানালো জাতিসংঘ
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার
বাসে নারীকে যৌন হয়রানি, গোল্ডেন লাইনের চালক আটক
ফ্রান্সে পার্সেল বোমা হামলা, আহত ১৩