মেক্সিকোকে নিয়ে ধন্ধে স্কলারি!

1667 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লুইস ফেলিপ স্কলারি

walton
বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বী মোক্সিকোকে বেশ সমীহই করছেন ব্রাজিলের কোচ লুইস ফেলিপ স্কলারি। তিনি বিষয়টিকে একেবারে ক্রোয়েশিয়ার মতো ‘সহজ’ করে দেখছেন না। বিশ্বকাপ জেতা এই কোচের ধারণা, ফুটবল ছন্দেই ব্রাজিল-মেক্সিকো ম্যাচে সেয়ানে সেয়ানে লড়াই হবে।
php glass

ঢাকা: বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বী মোক্সিকোকে বেশ সমীহই করছেন ব্রাজিলের কোচ লুইস ফেলিপ স্কলারি। তিনি বিষয়টিকে একেবারে ক্রোয়েশিয়ার মতো ‘সহজ’ করে দেখছেন না। বিশ্বকাপ জেতা এই কোচের ধারণা, ফুটবল ছন্দেই ব্রাজিল-মেক্সিকো ম্যাচে সেয়ানে সেয়ানে লড়াই হবে।

ক্রোয়েশিয়ার বিপক্ষে কাঙ্খিত ৩-১ গোলে জয় পেয়ে স্বাভাবিকভাবেই উজ্জীবিত স্কলারির শিষ্যরা। কিন্তু তারপরেও ‘উদ্বেগ’ যাচ্ছে না নেইমার-গুরুর।

টিম মেক্সিকোকে ‘সাহসী’ আখ্যায়িত করে স্কলারি গোলডটকমকে বলেন, তারা শক্তিশালী, নৈপুণ্যময় এবং যথেষ্ট সংগঠিত হয়ে খেলে। তারা একটি ছন্দে ফুটবল খেলে, আমরা একে সমীহ করি।

এক বছর আগেও কনফেডারেশন কাপে ব্রাজিল মেক্সিকোকে ২-০ গোলে হারিয়েছে। কিন্তু তারপরেও মেক্সিকোকে নিয়ে কোথায় যেন ধন্ধে আছেন স্কলারি।

তিনি বলেন, “আমি নিশ্চিত, মেক্সিকোর সঙ্গে যত বার খেলা হয়, আমাদের কিছু অসুবিধার মুখে পড়তে হয়। আমার কাছে একেবারে পাকা কোনো পরিসংখ্যান নেই। তবে আমার মনে হয়, আমাদের উভয়ের রেকর্ড প্রায় কাছাকাছি। ফলে এ ম্যাচটাও হবে সমানতালে।”

দুটি দলই খুবই ভালো ফুটবল খেলে, তাদের মধ্যে বোঝাপড়া চমৎকার। তার মধ্যেও আমাদের জয়ের পথটি খুঁজে নিতে হবে, যোগ করেন ব্রাজিল কোচ স্কলারি।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জুন ১৭, ২০১৪

তাকে চাই আগে | আলেক্স আলীম
নিহত ১২ বাংলাদেশি শান্তিরক্ষীকে সম্মান জানালো জাতিসংঘ
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার
বাসে নারীকে যৌন হয়রানি, গোল্ডেন লাইনের চালক আটক
ফ্রান্সে পার্সেল বোমা হামলা, আহত ১৩


ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার
পিকআপের নিচে চাপা পড়া সেই চালকের মৃত্যু
গ্রিন বন্ডে বিদেশি বিনিয়োগ বাড়বে
পেস বোলারদের ভালো করতেই হবে: রুবেল
পুলিশি অভিযানে মৃত্যু, এসআইসহ ৬ পুলিশ প্রত্যাহার