নেইমারকে রুখতে দু’জন থাকবে: মারকুইজ

1789 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নেইমার

walton
১৭ জুন গ্রুপ ‘এ’ এর ম্যাচে বাংলাদেশ সময় রাত একটায় ফোর্তালেজায় মুখোমুখি হবে ব্রাজিল-মেক্সিকো। ব্রাজিলের বিপক্ষে ভালো ফলাফলের জন্য নেইমারকে আটকাতে চায় মেক্সিকো, এমনটাই বললেন মেক্সিকোর অধিনায়ক রাফায়েল মারকুইজ।

ঢাকা: ১৭ জুন গ্রুপ ‘এ’ এর ম্যাচে বাংলাদেশ সময় রাত একটায় ফোর্তালেজায় মুখোমুখি হবে ব্রাজিল-মেক্সিকো। ব্রাজিলের বিপক্ষে ভালো ফলাফলের জন্য নেইমারকে আটকাতে চায় মেক্সিকো, এমনটাই বললেন মেক্সিকোর অধিনায়ক রাফায়েল মারকুইজ।

নিজেদের প্রথম ম্যাচে দু’দলই জয় পেয়েছে। ব্রাজিল ৩-১ গোলে হারিয়েছে ক্রোয়েশিয়াকে। আর ক্যামেরুনকে রুখে দিয়ে ১-০ তে জয় পেয়েছিল মেক্সিকো।

মোনাকো ও বার্সেলোনার সাবেক ফুটবলার মারকুইজ মনে করেন নেইমার, অস্কার ও হাল্কের স্বমন্বয়ে ব্রাজিলের আক্রমণভাগ খুবই শক্তিশালী একটি দল। তবে এই তিন তারকাকে আটকাতে তার দল প্রস্তুত বলে হুশিয়ারী দিলেন তিনি। ম্যাচের মাঝে যে কোনো সুযোগকে কাজে লাগাতে মেক্সিকো, এমনটি মনে করেন মারকুইজ।

নেইমার সম্পর্কে লিওনের এই তারকা ফুটবলার বলেন, ‘আমরা নেইমারের জন্য দু’জন খেলোয়াড়কে আলাদাভাবে রেখে দিব। দ্রুতগতির স্টাইলে খেলা নেইমারকে মাঠে কোনো সুযোগ দিতে চাইনা। আমরা জানি এটা খুব কঠিন একটি ম্যাচ হতে যাচ্ছে। তবে আমরা নেইমার, অস্কার, হাল্ককে রুখতে প্রস্তুত।’

৩৫ বছর বয়সী মারকুইজ দেশের হয়ে ১২০ টি ম্যাচ খেলেছেন। এটা তার চতুর্থ বিশ্বকাপ।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘন্টা, ১৬ জুন ২০১৪

পুলিশের হাতে আটকের পর হাসপাতালে মৃত্যু 
রায়গঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১০
দিল্লিতে সিএএ নিয়ে ব্যাপক সংঘর্ষ, নিহত ৭
সুনামগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে আহত ২০
রাশিয়ার চট্টগ্রাম কনস্যুলেট উদ্বোধন করলেন রাষ্ট্রদূত


রাশিয়া থেকে নৌপথে যন্ত্রপাতি আসছে রূপপুর বিদ্যুৎকেন্দ্রের
জিম্বাবুয়ের পঞ্চম উইকেট তুলে নিল বাংলাদেশ
বাগেরহাটে আগুনে ২২ দোকান পুড়ে ছাই
সূচকের নিম্নমুখী প্রবণতায় চলছে লেনদেন
ক্যাসিনোবিরোধী অভিযান: বাসা থেকে ২০ কোটি টাকা উদ্ধার