নেইমারকে রুখতে দু’জন থাকবে: মারকুইজ

1789 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নেইমার

walton
১৭ জুন গ্রুপ ‘এ’ এর ম্যাচে বাংলাদেশ সময় রাত একটায় ফোর্তালেজায় মুখোমুখি হবে ব্রাজিল-মেক্সিকো। ব্রাজিলের বিপক্ষে ভালো ফলাফলের জন্য নেইমারকে আটকাতে চায় মেক্সিকো, এমনটাই বললেন মেক্সিকোর অধিনায়ক রাফায়েল মারকুইজ।
php glass

ঢাকা: ১৭ জুন গ্রুপ ‘এ’ এর ম্যাচে বাংলাদেশ সময় রাত একটায় ফোর্তালেজায় মুখোমুখি হবে ব্রাজিল-মেক্সিকো। ব্রাজিলের বিপক্ষে ভালো ফলাফলের জন্য নেইমারকে আটকাতে চায় মেক্সিকো, এমনটাই বললেন মেক্সিকোর অধিনায়ক রাফায়েল মারকুইজ।

নিজেদের প্রথম ম্যাচে দু’দলই জয় পেয়েছে। ব্রাজিল ৩-১ গোলে হারিয়েছে ক্রোয়েশিয়াকে। আর ক্যামেরুনকে রুখে দিয়ে ১-০ তে জয় পেয়েছিল মেক্সিকো।

মোনাকো ও বার্সেলোনার সাবেক ফুটবলার মারকুইজ মনে করেন নেইমার, অস্কার ও হাল্কের স্বমন্বয়ে ব্রাজিলের আক্রমণভাগ খুবই শক্তিশালী একটি দল। তবে এই তিন তারকাকে আটকাতে তার দল প্রস্তুত বলে হুশিয়ারী দিলেন তিনি। ম্যাচের মাঝে যে কোনো সুযোগকে কাজে লাগাতে মেক্সিকো, এমনটি মনে করেন মারকুইজ।

নেইমার সম্পর্কে লিওনের এই তারকা ফুটবলার বলেন, ‘আমরা নেইমারের জন্য দু’জন খেলোয়াড়কে আলাদাভাবে রেখে দিব। দ্রুতগতির স্টাইলে খেলা নেইমারকে মাঠে কোনো সুযোগ দিতে চাইনা। আমরা জানি এটা খুব কঠিন একটি ম্যাচ হতে যাচ্ছে। তবে আমরা নেইমার, অস্কার, হাল্ককে রুখতে প্রস্তুত।’

৩৫ বছর বয়সী মারকুইজ দেশের হয়ে ১২০ টি ম্যাচ খেলেছেন। এটা তার চতুর্থ বিশ্বকাপ।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘন্টা, ১৬ জুন ২০১৪

রাজশাহীতে সরকারি ওষুধ পাচারের সময় আটক ১
সাবেক এমপি হান্নানসহ ৮ জনের বিচার শুরুর আদেশ
সোফিয়া গার্ডেন্স
ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

সোফিয়া গার্ডেন্স

পটুয়াখালীতে নদীর তীরে ৪৭ একর জমি উদ্ধার
হয়রানি নয়, ৭ দিনে এনআইডি সেবা দিতে নির্দেশ


হারিয়ে যাওয়া অর্থ ফেরত পেলেন প্রবাসী মৌসুমী
বুড়িগঙ্গার তীরে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলো বিআইডব্লিউটিএ
আশুলিয়ায় অটোরিকশার ধাক্কায় নারী নিহত
ভিন্ন স্বাদের চিকেন কাবাব (ভিডিও)
পুঁজিবাজারের উন্নয়নে বিএসইসিকে অভিনন্দন ডিএসই’র