php glass

রোববারের ম্যাচে বাঁশি যাদের হাতে

325 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিশ্বকাপের চতুর্থ দিনে ‘ই’ গ্রুপের ২টি এবং ‘এফ’ গ্রুপের ১টি সহ মোট তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে রোববার দিবাগত রাতে। প্রতিবারের মতো এবারও বিশ্বকাপের রেফারিং নিয়ে ইতোমধ্যেই বিতর্ক সৃষ্টি হয়েছে, রেফারিংয়ের মান নিয়ে খেলোয়াড়, কোচ ও সমর্থকরা অসন্তোষ প্রকাশ করেছেন।

ঢাকা: বিশ্বকাপের চতুর্থ দিনে ‘ই’ গ্রুপের ২টি এবং ‘এফ’ গ্রুপের ১টি সহ মোট তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে রোববার দিবাগত রাতে। প্রতিবারের মতো এবারও বিশ্বকাপের রেফারিং নিয়ে ইতোমধ্যেই বিতর্ক সৃষ্টি হয়েছে, রেফারিংয়ের মান নিয়ে খেলোয়াড়, কোচ ও সমর্থকরা অসন্তোষ প্রকাশ করেছেন।

প্রথম ম্যাচে বাংলাদেশ সময় রাত ১০টায় মুখোমুখি হবে ‘এফ’ গ্রুপের দল সুইজারল্যান্ড ও ইকুয়েডর। এ ম্যাচ পরিচালনায় মূল দায়িত্ব পালন করবেন উজবেকিস্তানের রেফারি রাভশান ইরমাতভ। তার সহযোগী হিসেবে থাকবেন আবদুক্সামিদুল্লো রাসুলভ ও বাখাদির কোচকারভ। ম্যাচটিতে ফোর্থ অফিশিয়াল থাকবেন নরওয়ের রেফারি স্ভেইন অডভার মোয়েন।

অন্যদিকে ‘ই’ গ্রুপের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ সময় রাত ১টায় ফ্রান্স মুখোমুখি হবে মধ্য আমেরিকার দল হন্ডুরাসের বিপক্ষে। এ ম্যাচে মূল রেফারির দায়িত্বে থাকবেন স্বগতিক দেশ ব্রাজিলের রেফারি সান্দ্রো রিচ্চি। তার সহযোগিতায় লাইন্সম্যানের দায়িত্বে থাকবেন সান্দ্রো রিচ্চির স্বদেশি এমারসন ডি কারভালহো ও মার্সেলো ভ্যান গেস। নিউজিল্যান্ডের রেফারি পিটার ও লিয়ারি ফোর্থ অফিশিয়ালের দায়িত্বে থাকবেন।

বাংলাদেশ সময় রাত ৪টায় ‘এফ’ গ্রুপের প্রথম ম্যাচে বসনিয়া ও হার্জেগোভিনার বিপক্ষে মাঠে নামবে শিরোপার অন্যতম দাবিদার আর্জেন্টিনা। এ ম্যাচ পরিচালনায় থাকবেন স্লোভেনিয়ার তিন রেফারি। মূল রেফারি হিসেবে থাকবেন জোয়েল অ্যাগুইলার, তাকে সহযোগিতা করবেন, উইলিয়াম তোরেস ও জুয়ান জুম্বা। ম্যাচটির ফোর্থ অফিশিয়াল হিসেবে থাকবেন জামেল হাইমৌদি।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুন ১৫, ২০১৪

ছাত্র রাজনীতি
কফিনের ভেতর কথা বলে কে!
যুক্তরাষ্ট্রে ভবনে বাড়ি খেয়ে শতাধিক পাখির মৃত্যু
আইয়ুব বাচ্চু নেই, আইয়ুব বাচ্চু আছেন
শেখ রাসেলের ৫৫তম জন্মদিন শুক্রবার


কম্পিউটারের জনক চার্লস ব্যাবেজের প্রয়াণ
উজ্জ্বয়ন্ত প্রাসাদ চত্বরে চালু হলো ইলেকট্রনিক গাড়ি
মদিনায় সড়ক দুর্ঘটনায় নিহতদের প্রতি ড. মোমেনের শোক 
ফেনী ইউনিভার্সিটি ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন 
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি যুবক নিহত