php glass

আর্জেন্টিনার ৪শ’ হাতের ১শ’ হাতই হাওয়া

93 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
খুলনায় তালতলা মসজিদ রোড়ে আর্জেন্টিনার ফুটবল ভক্তরা যে ৪শ’ হাত পতাকা উড়িয়ে রেকর্ড গড়েছিলেন তার ওপর কলঙ্ক লেপে দিয়েছেন পতাকা চোর। রাতের আঁধারে কে বা কারা পতাকাটির ১শ’ হাত চুরি করে নিয়ে গেছে। রোববার ভোরে বিষয়টি ধরা পড়ে।

খুলনা: খুলনায় তালতলা মসজিদ রোড়ে আর্জেন্টিনার ফুটবল ভক্তরা যে ৪শ’ হাত পতাকা উড়িয়ে রেকর্ড গড়েছিলেন তার ওপর কলঙ্ক লেপে দিয়েছেন পতাকা চোর। রাতের আঁধারে কে বা কারা পতাকাটির ১শ’ হাত চুরি করে নিয়ে গেছে। রোববার ভোরে বিষয়টি ধরা পড়ে।
 
এ ঘটনার পর থেকে আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। তাদের দাবি, ব্রাজিল সমর্থকরাই এ কাজ করেছেন।

তবে ব্রাজিল সমর্থকরা ওই অভিযোগ উড়িয়ে দিয়ে বলেছেন, আর্জেন্টিনারই কোন সমর্থক পতাকা কিনতে না পেরে এই  ৪শ’ হাত পাতাকা থেকে ১শ’ হাত চুরি করেছে।  

৪শ’ হাত পতাকা টানানোর উদ্যোক্তা এলাকার যুবক টিটু, কিশোর, দীপ, লাভলু, রুবেল বাংলানিউজকে বলেন, আমরা তালতলা মসজিদ রোড় সড়কের পশ্চিম পাশের রাস্তায় বিশ্বকাপ ফুটবল শুরুর আগে ৪শ’ হাত আর্জেন্টিনার পতাকা টানিয়েছিলাম। কিন্তু আমাদের প্রতিপক্ষ এতোবড় পতাকা সহ্য করতে না পেরে ব্লেড দিয়ে কেটে ১শ’ হাত চুরি করেছেন।

তারা জানান, ঘটনার পর থেকে তারা চোরদের খুঁজছেন। ধরতে পারলে চরম শায়েস্তা করবেন। নতুন করে আরো বড় পতাকা টানাবেন এবং পাহারা দেবেন।  তাদের ধারণা, এলাকার কেউ এ কাজে জড়িত। বাহির থেকে কেউ এসে এ কাজ করতে পারে না।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, জুন ১৫, ২০১৪

ইন্দোনেশিয়া থেকে সরাসরি পণ্য আমদানির সুযোগ চায় বাংলাদেশ
ময়মনসিংহে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার
ফরিদপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু
‘দুর্নীতিবাজদের ঠিকানা হবে খালেদা জিয়ার পাশের কারাগারে’
রাজস্ব ও জন্ম নিবন্ধন অফিসে ছদ্মবেশে দুদকের অভিযান


বরিশালে জাল-ইলিশসহ ২২জেলে আটক
ওঠানামা করছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা
শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো ফিলিপাইন
চরভদ্রাসনে ৪ জেলের কারাদণ্ড, ইউএনও আহত
দামুড়হুদায় কাভার্ডভ্যানের ধাক্কায় ধান ব্যবসায়ী নিহত