প্রথমার্ধে ২-১ গোলে এগিয়ে চিলি

450 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিশ্বকাপের ২০তম আসরের দ্বিতীয় দিনের শেষ ম্যাচে সানচেজ ও ভালদিভিয়ার গোলে ১৪ মিনিটেই ২-০ তে এগিয়ে যায় চিলি। খেলার শুরু থেকেই চিলি আধিপত্য বিস্তার করে খেললেও গোল পরিশোধে মরিয়া অস্ট্রেলিয়া ৩৫ মিনিটে টিম কাহিলের গোলে ব্যবধান কমায়।

ঢাকা: বিশ্বকাপের ২০তম আসরের দ্বিতীয় দিনের শেষ ম্যাচে সানচেজ ও ভালদিভিয়ার গোলে ১৪ মিনিটেই ২-০ তে এগিয়ে যায় চিলি। খেলার শুরু থেকেই চিলি আধিপত্য বিস্তার করে খেললেও গোল পরিশোধে মরিয়া অস্ট্রেলিয়া ৩৫ মিনিটে টিম কাহিলের গোলে ব্যবধান কমায়।

খেলার শুরু থেকেই অস্ট্রেলিয়ার ওপর চাপ তৈরি করতে থাকে জুভেন্টাসের মিডফিল্ডার আর্তুরো ভিদাল ও বার্সেলোনা তারকা সানচেজের চিলি।

১২ মিনিটে প্রথম গোল করে চিলিকে ১-০ গোলে এগিয়ে নেন সানচেজ। এর ঠিক দুই মিনিট পরেই ভালদিভিয়া আরও একটি গোল করে অস্ট্রেলিয়াকে গোলবন্যায় ভাসানোর ইঙ্গিত দেন।

কিন্তু ২-০ গোলে পিছিয়ে পড়া অস্ট্রেলিয়া কয়েকবার পাল্টা আক্রমণে যেয়ে ব্যর্থ হলেও, ৩৫ মিনিটে গোলের দেখা পায়। ফ্রাঞ্জিকের পাস থেকে সহজেই বল জালে জড়ান টিম কাহিল।
 
অপরদিকে বল পজেশন ধরে রেখে একের পর আক্রমণ করে চলে চিলি। খেলার প্রথমার্ধে আর কোনো গোল করতে না পারায় ২-১ গোলোর লিড নিয়েই সন্তুষ্ট থাকতে হয় চিলির কোচ হোর্হে সাম্পাওলির শিষ্যদের।

শুক্রবার বাংলাদেশ সময় দিবাগত রাত ৪টায় ম্যাচটি শুরু হয়।

বাংলাদেশ সময়: ০৪৪৮ ঘণ্টা, জুন ১৪, ২০১৪

চৌদ্দগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬
চট্টগ্রামে আগুনে পুড়ে ৮ জনের মৃত্যু
খাশোগি হত্যায় সব তথ্য এখনো প্রকাশ করেনি তুর্কি
ইউএনওর তৎপরতায় রক্ষা পেলো এক পরিবার
সয়াবিন চাষে বাড়ে জমির উর্বরতা, কমে সারের ব্যবহার


চা বাগানে এখন কুঁড়ির অপেক্ষা
খুলনায় নলকূপে উঠছে না পানি!
ইউরোপীয় আ’লীগের সভাপতি নজরুল, সম্পাদক মুজিব
পেনাল্টি মিস করেও জয়ের নায়ক মেসি
কবিরহাটে ইয়াবাসহ আটক ২