মেক্সিকো-ক্যামেরুন

আক্রমণ পাল্টা আক্রমণে জমে উঠেছে ম্যাচ

671 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে ব্রাজিলের নাতালের এস্তাদিয়ো দাস দুনাসে স্টেডিয়ামে মখোমুখি হয়েছে এ গ্রুপের দল মেক্সিকো ও ক্যামেরুন। খেলার শুরুতেই ক্যামেরুনকে চেপে ধরে মেক্সিকোর খেলোয়াড়েরা।

ঢাকা: বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে ব্রাজিলের নাতালের এস্তাদিয়ো দাস দুনাসে স্টেডিয়ামে মখোমুখি হয়েছে এ গ্রুপের দল মেক্সিকো ও ক্যামেরুন। খেলার শুরুতেই ক্যামেরুনকে চেপে ধরে মেক্সিকোর খেলোয়াড়েরা। 

খেলার ৩ মিনিটেই ডান পাশ দিয়ে মারকুয়েজ ও পেরাল্টার ওয়ান টু ওয়ানে খেলে আক্রমণ করেন, পেরাল্টার শট লক্ষ্যভ্রষ্ট হয। এরপর বেশ কয়েকবার ক্যামেরুনের ডিফেন্স ভেঙ্গে বক্সে ঢুকে পড়েলেও গোল করতে পারেননি মেক্সিকোর ফরোয়ার্ডরা।

১২ মিনিটে মারকুয়েজের ডিফেন্স চেরা পাস ঠান্ডা মাথায় ক্যামেরুনের গোলরক্ষক ইতানজিকে ফাঁকি দিয়ে জালে জড়ান জিওভান্নি। কিন্তু লাইন্সম্যানে অফসাইডের বাঁশি বাজিয়ে গোলটি বাতিল করেন।

১৭ মিনিটে পাল্টা আক্রমণে ক্যামেরুনের করা একটি গোলও অফসাইডের কারণে বাতিল হয়। এরপর ২২ মিনিটে ইতোর জোরালো শট মেক্সিকোর গোলরক্ষক ওচার নিপুণ দক্ষতায় আটকে দেন। 

খেলার ৩০ মিনিট পর্যন্ত দু’দলের আকমণ পাল্টা আক্রমণে জমে উঠেছে ম্যাচ।   

 শুক্রবার বাংলাদেশ সময় রাত ১০টায় মুখোমুখি হয় ক্যামেরুন ও মেক্সিকো।

মেক্সিকোর একাদশে খেলছেন: ওচা (গোলরক্ষক), মরেনো, মারকুয়েজ, রড্রিগেজ, গুয়ারদাদো, ভাজকুয়েজ, হেরেইরা, আগুইলার, জিওভান্নি দস সান্তোস, পেরাল্টা।

কোচ: মিগুয়েল হেরেইরা।

ক্যামেরুন একাদশে খেলছেন: ইতানজিডি (গোলরক্ষক), চেডজো, ডিজেগুইয়ে, ’নকোলো,’মবিয়া, অ্যাসো একোত্তো, অ্যালেক্স সং, ইনো, ম্যাকউন, ইতো, আবুবকার।

কোচ: ভলকার ফিঙ্কে

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, জুন ১৩, ২১০৪

টিবি হাসপাতালে রোগী বৃদ্ধির সঙ্গে বাড়ছে অব্যবস্থাপনা
বাগেরহাটে ছুরিকাঘাতে কিশোর নিহত
ভোটগ্রহণের ৫ ঘণ্টা আগে স্থগিত নাইজেরিয়ার নির্বাচন
সেই গাপটিলেই আটকে গেলেন মাশরাফিরা
খুলনায় মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৯৪


আত্মসমর্পণে প্রস্তুত ১০২ ইয়াবা কারবারি
বিশ্ব ইজতেমা: চলছে হেদায়েতি বয়ান
বিশ্ব ইজতেমা: ময়দানমুখী জনস্রোত
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৫
প্রস্তুত মঞ্চ, এখন শুধু আত্মসমর্পণের পালা