নেইমারকে ভয় পায় না ক্রোয়েশিয়া

1369 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চারদিকে নেইমার নেইমার। কিন্তু নেইমারকে ভয় পাচ্ছে না ক্রোয়েশিয়া। ম্যাচের আগের দিন সেটাই জানিয়ে দিলেন ক্রোয়েশিয়ান কোচ নিকো কোভাচ।

সাও পাওলো: চারদিকে নেইমার নেইমার। কিন্তু নেইমারকে ভয় পাচ্ছে না ক্রোয়েশিয়া। ম্যাচের আগের দিন সেটাই  জানিয়ে দিলেন ক্রোয়েশিয়ান কোচ নিকো কোভাচ।

নেইমারকে ঘিরে এবার বিশ্বকাপ ঘরে তোলার স্বপ্ন দেখছে ব্রাজিল। গত বছর দেশের মাটিতে তার কল্যাণেই কনফেডারেশন কাপ জিতে নেয় ব্রাজিল। তবে ক্রোয়েশিয়ান কোচ নেইমারকে অনেক বেশী গুরুত্ব দিয়ে ফেলতে চান না। জানান, তার গেম প্ল্যান শুধু নেইমারকে ঘিরে নয়।তবে নেইমারকে আটকানোর কৌশলটা নাকি তার ভালো করেই জানা। সঙ্গে এ কথাটাও যোগ করেন তিনি।

ক্রোয়েশিয়ান কোচ বলেন, ‘ব্রাজিলকে নিয়ে অনেক গবেষণা করেছি। তাদের খেলার ধরণ আমরা জানি। জানি, কিভাবে আটকাতে হবে নেইমারকে। তাকে আটকানোর চিন্তায় আমার রাতের ঘুম হারাম হচ্ছে না। এটা ঠিক, সে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়।’

নেইমারকে সামলানোর জন্য রক্ষণাত্মক ফুটবল কৌশলে যেতে চান না ক্রোয়েশিয়ান কোচ। মারিও মানজুকিচের মতো তারকাকে এ ম্যাচে না পাওয়া গেলেও যথারীতি আক্রমণাত্মক ফুটবলই খেলতে চায় ক্রোয়েশিয়া। সেটাই জানিয়ে দেন নিকো কোভাচ।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা ১২ জুন, ২০১৪

চুড়িহাট্টার বাতাসে বইছে এখনও কেমিক্যালের ঝাঁঝালো গন্ধ
ভেড়ামারায় ৯০০ বোতল ফেনসিডিলসহ আটক ১
বাতিল হলো আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান
ট্রাম্পের সঙ্গে বৈঠকে যোগ দিতে হ্যানয়ের পথে কিম 
সমৃদ্ধ ফেনী গড়তে এক হয়ে কাজ করতে চায় ৩ সংসদ সদস্য


মোল্লাতন্ত্র বাংলাদেশের জন্য বড় বিপদ: মেনন
আরমান আলিফ’র গানভিডিও ‘অন্ধকার জগত’
হবিগঞ্জে ট্রাক্টরচাপায় শিশু নিহত
ভারতে কার্পেট কারখানায় বিস্ফোরণে নিহত ১১
উজিরপুরে বাসচাপায় স্কুলছাত্র নিহত