php glass

নেইমারকে ভয় পায় না ক্রোয়েশিয়া

1369 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
চারদিকে নেইমার নেইমার। কিন্তু নেইমারকে ভয় পাচ্ছে না ক্রোয়েশিয়া। ম্যাচের আগের দিন সেটাই জানিয়ে দিলেন ক্রোয়েশিয়ান কোচ নিকো কোভাচ।

সাও পাওলো: চারদিকে নেইমার নেইমার। কিন্তু নেইমারকে ভয় পাচ্ছে না ক্রোয়েশিয়া। ম্যাচের আগের দিন সেটাই  জানিয়ে দিলেন ক্রোয়েশিয়ান কোচ নিকো কোভাচ।

নেইমারকে ঘিরে এবার বিশ্বকাপ ঘরে তোলার স্বপ্ন দেখছে ব্রাজিল। গত বছর দেশের মাটিতে তার কল্যাণেই কনফেডারেশন কাপ জিতে নেয় ব্রাজিল। তবে ক্রোয়েশিয়ান কোচ নেইমারকে অনেক বেশী গুরুত্ব দিয়ে ফেলতে চান না। জানান, তার গেম প্ল্যান শুধু নেইমারকে ঘিরে নয়।তবে নেইমারকে আটকানোর কৌশলটা নাকি তার ভালো করেই জানা। সঙ্গে এ কথাটাও যোগ করেন তিনি।

ক্রোয়েশিয়ান কোচ বলেন, ‘ব্রাজিলকে নিয়ে অনেক গবেষণা করেছি। তাদের খেলার ধরণ আমরা জানি। জানি, কিভাবে আটকাতে হবে নেইমারকে। তাকে আটকানোর চিন্তায় আমার রাতের ঘুম হারাম হচ্ছে না। এটা ঠিক, সে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়।’

নেইমারকে সামলানোর জন্য রক্ষণাত্মক ফুটবল কৌশলে যেতে চান না ক্রোয়েশিয়ান কোচ। মারিও মানজুকিচের মতো তারকাকে এ ম্যাচে না পাওয়া গেলেও যথারীতি আক্রমণাত্মক ফুটবলই খেলতে চায় ক্রোয়েশিয়া। সেটাই জানিয়ে দেন নিকো কোভাচ।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা ১২ জুন, ২০১৪

রায় ঘোষণার আগে যা বললেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল
মোবারক হোসেন খান’র ছেলে রাজিতের সুরে গাইলেন ডলি
টিপুর দ্রুত ফাঁসি চান সাক্ষী ও শহীদ পরিবারের সদস্যরা
সু চির অধঃপতনে দুঃখ পেয়েছি: ড. মোমেন
কুষ্ঠরোগীদের সমাজ-চাকরিচ্যুতি নয়, চিকিৎসা করাতে হবে


বনানী থেকে চীনা নাগরিকের মরদেহ উদ্ধার
স্বর্ণ জয়ের পথটা সহজ ছিল না: আফিফ
চলে গেলেন রক্সিট তারকা মেরি ফ্রেড্রিকসন
সিআইইউতে ‘আউটকাম বেসড অ্যাডুকেশন’ শীর্ষক কর্মশালা
বিজয়ের মাসে দৃশ্যমান হলো পদ্মাসেতুর ২৭০০ মিটার