সমর্থকদের শতভাগ পাশে চান নেইমার

862 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

আর কয়েক ঘন্টা পর গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক ব্রাজিল। প্রথম ম্যাচে মাঠে নামার আগে দলের প্রান ভোমরা নেইমার দেশের সমর্থকদের আবারো পাশে থাকতে বললেন।

ঢাকা: আর কয়েক ঘন্টা পর গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক ব্রাজিল। প্রথম ম্যাচে মাঠে নামার আগে দলের প্রান ভোমরা নেইমার দেশের সমর্থকদের আবারো পাশে থাকতে বললেন।

ষষ্ঠবারের মতো বিশ্বশিরোপা জিততে মরিয়া ব্রাজিল। বিশেষ করে ঘরের মাটিতে। স্বাগতিক হিসেবে দেশের মানুষকে শিরোপা উপহার দিতে চান নেইমার, আলভেজরা। তবে প্রস্তুতি ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল দল সার্বিয়ার বিপক্ষে বড় ব্যবধানে জিততে না পারায় কিছু কিছু ব্রাজিলিয়ান নেইমারদের উপর অসন্তুষ্ট।

আর এটা জেনেই নেইমার আবারো দেশের সমর্থকদের পাশে থাকতে বললেন। ‘প্রথম ম্যাচ থেকেই যদি সমর্থকরা শতভাগ দলের পাশে থাকে, তবে ব্রাজিলকে হারানো যে কোনো দলের জন্য কষ্টকর হবে’ কোচ লুই ফেলিপ স্কলারির পাশে বসে সংবাদমাধ্যমে বলেন নেইমার।

দেশের জার্সি গায়ে ৪৯ ম্যাচে ৩১ গোল করা নেইমার আরো বলেন, ‘আমি সেরা খেলোয়াড় হতে চাইনা। আমি শীর্ষ গোলদাতা হতে চাইনা। যা হবার তাই হবে। তবে আমি যেটি বেশি চাই, তা হলো আমাদের দলকে বিশ্বচ্যাম্পিয়ন দেখতে।’

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘন্টা, ১২ জুন ২০১৪

খুলনা-মোংলা রেলপথের সিংহভাগ কাজ শেষের নির্দেশ
কাঁঠালিয়ায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
পুরুষ ক্রিকেটারদের হারিয়ে গিনেজ বুকে অজি নারী ক্রিকেটার
অগ্নিকাণ্ড নিয়ে বিএনপির মন্তব্য দায়িত্বজ্ঞানহীন
ছুটির দিনে জমজমাট বইমেলা


জার্মানিতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ
কেমিক্যালে ঠাসা সেই ভবনের বেজমেন্ট!
যশোরে হাতবোমা বিস্ফোরণে যুবক আহত
দাদা সাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে ‘গ্রে লাইট’
আলজেরীয় সামরিক এয়ারক্রাফট বিধ্বস্ত, নিহত ২