php glass

সমর্থকদের শতভাগ পাশে চান নেইমার

862 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton
আর কয়েক ঘন্টা পর গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক ব্রাজিল। প্রথম ম্যাচে মাঠে নামার আগে দলের প্রান ভোমরা নেইমার দেশের সমর্থকদের আবারো পাশে থাকতে বললেন।

ঢাকা: আর কয়েক ঘন্টা পর গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক ব্রাজিল। প্রথম ম্যাচে মাঠে নামার আগে দলের প্রান ভোমরা নেইমার দেশের সমর্থকদের আবারো পাশে থাকতে বললেন।

ষষ্ঠবারের মতো বিশ্বশিরোপা জিততে মরিয়া ব্রাজিল। বিশেষ করে ঘরের মাটিতে। স্বাগতিক হিসেবে দেশের মানুষকে শিরোপা উপহার দিতে চান নেইমার, আলভেজরা। তবে প্রস্তুতি ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল দল সার্বিয়ার বিপক্ষে বড় ব্যবধানে জিততে না পারায় কিছু কিছু ব্রাজিলিয়ান নেইমারদের উপর অসন্তুষ্ট।

আর এটা জেনেই নেইমার আবারো দেশের সমর্থকদের পাশে থাকতে বললেন। ‘প্রথম ম্যাচ থেকেই যদি সমর্থকরা শতভাগ দলের পাশে থাকে, তবে ব্রাজিলকে হারানো যে কোনো দলের জন্য কষ্টকর হবে’ কোচ লুই ফেলিপ স্কলারির পাশে বসে সংবাদমাধ্যমে বলেন নেইমার।

দেশের জার্সি গায়ে ৪৯ ম্যাচে ৩১ গোল করা নেইমার আরো বলেন, ‘আমি সেরা খেলোয়াড় হতে চাইনা। আমি শীর্ষ গোলদাতা হতে চাইনা। যা হবার তাই হবে। তবে আমি যেটি বেশি চাই, তা হলো আমাদের দলকে বিশ্বচ্যাম্পিয়ন দেখতে।’

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘন্টা, ১২ জুন ২০১৪

কালিহাতীতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু
পেঁয়াজের বর্তমান ঝাঁজে আশান্বিত চাষিরা
গ্রামীণফোনের কাছে বিটিআরাসির পাওনা: আপিলে আদেশ পিছিয়েছে
ঘরে আসছে সোনালী আমন
বিশ্বে ফের প্লেগ ছড়িয়ে পড়ার শঙ্কা ডব্লিউএইচও’র


বাগেরহাটে প্রতিপক্ষের গুলিতে বাবা-ছেলে আহত
বাবা-মা কর্মস্থলে, শিশুকে গৃহকর্মীর অমানবিক নির্যাতন
দৌলতপুরে মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা
কীভাবে সাইফের মতো ফিট থাকবেন 
হংকংয়ে পুলিশ-শিক্ষার্থী ব্যাপক সংঘর্ষ, ক্যাম্পাস ঘেরাও