মেসির মতো খেলতে চান নেইমার

5807 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বার্সেলোনায় যাওয়ার আগে মেসি সম্পর্কে অনেক নেতিবাচক কথা শুনেছিলেন বলে জানিয়েছেন মেসির বার্সা সতীর্থ নেইমার। মেসির সাথে দেখা হওয়া নিয়ে তাই কিছুটা উদ্বীগ্ন ছিলেন তিনি। তবে এখন মেসি সম্পর্কে খারাপ কিছুই বলার নেই এই ব্রাজিলিয়ান তারকার।

ঢাকা: বার্সেলোনায় যাওয়ার আগে মেসি সম্পর্কে অনেক নেতিবাচক কথা শুনেছিলেন বলে জানিয়েছেন মেসির বার্সা সতীর্থ নেইমার। মেসির সাথে দেখা হওয়া নিয়ে তাই কিছুটা উদ্বীগ্ন ছিলেন তিনি। তবে এখন মেসি সম্পর্কে খারাপ কিছুই বলার নেই এই ব্রাজিলিয়ান তারকার।

‘আমি চিন্তিত ছিলাম। কারণ তার (মেসি) সম্পর্কে উদ্বিগ্ন হওয়ার মত অনেক গল্পই কানে আসছিল। বার্সেলোনায় আমি তার সহযোগীতা পাবো না বলেও অনেকে বলছিল। কিন্তু সব গল্পই অসত্য। তার মাঝে খারাপ কিছুই নেই।’ জানান নেইমার।

নেইমারের প্রথম বার্সা মৌসুম ভালোই কেটেছে। ৪১ ম্যাচে ১৫ গোল করেছেন। সতীর্থদের দিয়ে করিয়েছেন আরো অনেকগুলো। যদিও কোন ট্রফি ছাড়াই বার্সার মৌসুম শেষ হয়।

নিজের সম্পর্কে ক্ষতিকর সব উড়ো গল্পে কান না দিয়ে মেসির মত করে খেলতে চান নেইমার। বিশ্বকাপ উপলক্ষ্যে এক সাক্ষাতকারে জানান, ‘উড়ো গল্পের প্রতি মোটেই মনোযোগী নন মেসি। তিনি খেলা দিয়েই সব কিছুর জবাব দেন। আমি তার মত করে ফুটবল খেলতে চাই।’

‘মেসি একজন সত্যিকারের জিনিয়াস, সাহায্যকারী এবং মানবিক বোধ সম্পন্ন। আমি তার কাছে অনেককিছু শিখছি। তবে এখনো অনেক শেখার বাকী।’ জানান ব্রাজিলের ৬ষ্ঠ শিরোপা জয়ের লক্ষ্যে মরিয়া নেইমার।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, ১১ জুন ২০১৪

জলমহালে দুদকের অভিযান, রক্ষা পেল ৭০ একর জমির ফসল
সিলেটের নয়াসড়ক এখন থেকে ‘মাদানী চত্বর’
খালের পাড়ে ভাঙনে গ্যাসের পাইপলাইন বসানো যায়নি
ভারতে ‘নিষিদ্ধ’ পাকিস্তানি শিল্পীরা
হামলার নিন্দায় পাকিস্তান রাষ্ট্রদূতকে ইরানের তলব


রাজধানীতে সাড়ে ১৮ হাজার পিস ইয়াবাসহ আটক ৩
আবাহনীর জয় রথ চলছেই
শুধু জামায়াত নয় বিএনপিকেও ক্ষমা চাইতে হবে
রাজধানীতে জাল সনদ তৈরি চক্রের ৩ সদস্য আটক
মাধবপুরে ১১ লক্ষাধিক টাকার ওষুধ জব্দ