অভিমানে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানকে লোপেজের ‘না’

45641 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেনিফার লোপেজ

ব্রাজিল বিশ্বকাপের থিম সং ‘উই আর ওয়ান’র অন্যতম গায়িকা হলেও টুর্নামেন্টের কিকঅফের আগে অনুষ্ঠেয় উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করছেন না জেনিফার লোপেজ।

ঢাকা: ব্রাজিল বিশ্বকাপের থিম সং ‘উই আর ওয়ান’র অন্যতম গায়িকা হলেও টুর্নামেন্টের কিকঅফের আগে অনুষ্ঠেয় উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করছেন না জেনিফার লোপেজ।

১২ জুন বৃহস্পতিবার ব্রাজিল-ক্রোয়েশিয়ার লড়াইয়ের মধ্য দিয়ে বিশ্বকাপের মাঠের লড়াই শুরুর আগে সাও পাওলোয় উদ্বোধনী অনুষ্ঠানে একই মঞ্চে থিম সংয়ের সহ-গায়ক ক্লদিয়া লেইতে (ব্রাজিল) ও পিটবুলের (কিউবান আমেরিকান) সঙ্গে মার্কিন এ গায়িকার গান গাওয়ার কথা ছিল।

ফুটবল সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা ফিফা জানিয়েছে, অনিবার্য কারণে পূর্ব ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবারের অনুষ্ঠানে লোপেজ পারফর্ম করতে পারছেন না।

তবে, লোপেজের মুখপাত্র এ বিষয়ে কোনো ব্যাখ্যা দেননি। এক ইমেইলের জবাবে তারা সংবাদ মাধ্যম দ্য গার্ডিয়ানকে জানিয়েছেন, লোপেজ এ বছরের বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না।

অবশ্য, কারণটা মুখে না বললেও লোপেজের অনুপস্থিতির কারণ ভিন্নভাবে বিশ্লেষণ করছেন বোদ্ধারা।

তারা বলছেন, শাকিরার দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপের থিম সং ‘ওয়াকা ওয়াকা’র সঙ্গে পাল্লা দিতে মাঠে নেমেছিলেন লোপেজ। কিন্তু টেক্কায় টিকলেন না।

তার গাওয়া ‘উই আর ওয়ান’ তো জনপ্রিয়তা পায়নি-ই, বরং গানের বেশ কিছু অংশ নিয়ে বিতর্কও তৈরি হয়।

এছাড়া, গানটিতে ব্রাজিলিয়ান গায়িকা ক্লদিয়াকে খুব কমই স্থান দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। এছাড়া, শাকিরার নির্মিত ‘লা লা লা’ গানটিকে ফিফা বেশি গুরুত্ব দিচ্ছে বলেও অভিযোগ রয়েছে লোপেজের ঘনিষ্ঠ সূত্রের পক্ষ থেকে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জুন ০৯, ২০১৪

চুড়িহাট্টার বাতাসে বইছে এখনও কেমিক্যালের ঝাঁঝালো গন্ধ
ভেড়ামারায় ৯০০ বোতল ফেনসিডিলসহ আটক ১
বাতিল হলো আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান
ট্রাম্পের সঙ্গে বৈঠকে যোগ দিতে হ্যানয়ের পথে কিম 
সমৃদ্ধ ফেনী গড়তে এক হয়ে কাজ করতে চায় ৩ সংসদ সদস্য


মোল্লাতন্ত্র বাংলাদেশের জন্য বড় বিপদ: মেনন
আরমান আলিফ’র গানভিডিও ‘অন্ধকার জগত’
হবিগঞ্জে ট্রাক্টরচাপায় শিশু নিহত
ভারতে কার্পেট কারখানায় বিস্ফোরণে নিহত ১১
উজিরপুরে বাসচাপায় স্কুলছাত্র নিহত