php glass

আবারও মাশরাফির অশুভ ছায়া

68 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ক্যারিয়ারের প্রতিটি মুহুর্তে ইনজুরিকে সঙ্গী বানিয়ে নিয়েছেন দেশ সেরা পেসার মাশরাফি বিন মুর্তজা। চোটকে তার জীবনের শঙ্কা না বলে সঙ্গী বলা যায়। আবারও হাঁটুর চোটে পড়েছেন মাশরাফি।

ঢাকা: ক্যারিয়ারের প্রতিটি মুহুর্তে ইনজুরিকে সঙ্গী বানিয়ে নিয়েছেন দেশ সেরা পেসার মাশরাফি বিন মুর্তজা। চোটকে তার জীবনের শঙ্কা না বলে সঙ্গী বলা যায়। আবারও হাঁটুর চোটে পড়েছেন মাশরাফি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেন থেকে তিন ম্যাচ হেরে বাদ পড়েছে বাংলাদেশ। আর মাত্র একটি ম্যাচ বাকি। মঙ্গলবার অস্ট্রেলিয়ার সঙ্গে মাঠে নামবে স্বাগতিকরা। লাল-সবুজদের মতো অসিরাও কোন ম্যাচে জয় পায়নি। সম্মান রক্ষা বা আত্মমর্যাদা রক্ষার ম্যাচ হবে আগামীকাল। 

বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক ফারুক আহমেদ বলেন,‘মাশরাফি হাঁটুর চোটে পড়েছেন। ডাক্তার বলতে পারবেন তার কি অবস্থা। তার পরিবর্তে দলে তাসকিন আহমেদ আসতে পারে।’

তাসকিন আহমেদ ঘড়োয়া ক্রিকেট খেললেও জাতীয় দলের পোষাকে কোন ফরমেটেই খেলা হয়নি তার। প্রথম শ্রেণীর ১০ ম্যাচে তিনি ২৪টি উইকেট পেয়েছেন। তাসকিনের বিষয়ে টিম ব্যবস্থাপক সাব্বির খান বলেন,‘তাসকিনের বিষয়ে জাতীয় দলের নির্বাচকরা টিম টেকনিক্যাল কমিটির কাছে জানিয়েছেন। যদি টিম টেকনিক্যাল কমিটি সিদ্ধান্ত নেন তাহলে তাসকিন খেলতে পারবে।’

সম্প্রতি বাংলাদেশ বাজে ব্যাটিংয়ের কারণে একের পর এক ব্যর্থতার পরিচয় দিচ্ছে। তার মধ্যে আবারও চোটের অশুভ ছায়া এসে পড়েছে মাশরাফির দিকে। বিশ্বকাপের শেষ ম্যাচে জর্জ বেইলি বাহিনীর বিপক্ষে আর মাঠে নামা হলো না তার।

এশিয়া কাপে ভারতের বিপক্ষে বাঁ পাজরের পেশিতে চোট পান এবং কিছু দিন অতিবাহিত হতে না হতেই টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তানের সঙ্গে প্রথম ম্যাচে আবারও চোট। চোট কাটিয়ে এ আসরের পাঁচটি ম্যাচ খেললেও আবারও চোটের হানা।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, ৩১ মার্চ ২০১৪

প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয়: মার্কিন রাষ্ট্রদূত
মাশরাফি-সাইফুদ্দিনের ইনজুরিতে কপাল খুললো ফরহাদ-তাসকিনের
আউটার রিং রোড পরিদর্শনে মেয়র নাছির ও দোভাষ
৫৫ হাজার রিয়েলসহ হজ কাফেলার কর্মকর্তার ব্যাগ চুরি
বন্যার কারণে কারিগরি বোর্ডের ৩ পরীক্ষা স্থগিত


শ্রীলঙ্কা সফরে টাইগারদের অধিনায়ক তামিম
ভবন থেকে পড়ে রংমিস্ত্রির মৃত্যু
শিল্পকলায় পূর্ণিমা তিথিতে সাধুমেলা
সিইসি হজদলের সদস্য হওয়ার ব্যাখ্যা চায় বিএনপি
অবৈধ গ্যাস: দিনে বিচ্ছিন্ন, রাতেই ফের সংযোগ