php glass

ব্যর্থ মাশরাফি

81 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বাংলাদেশ দলের অন্যতম নির্ভর যোগ্য বোলার মাশরাফি বিন মুর্তজা। তিনি দলে থাকলে মানষিক ভাবে একটু জোড় পায় টাইগাররা। কিন্তু পাকিস্তানের বিপক্ষে এই প্রথম সবচেয়ে খারাপ স্পেলে বল করেছেন নড়াইল এক্সপ্রেস। মাত্র চার ওভার বল করে বিনা উইকেটে ৬৩ রান দিয়েছেন তিনি।

মিরপুর শের-ই বাংলা স্টেডিয়াম থেকে: বাংলাদেশ দলের অন্যতম নির্ভর যোগ্য বোলার মাশরাফি বিন মুর্তজা। তিনি দলে থাকলে মানষিক ভাবে একটু জোড় পায় টাইগাররা। কিন্তু পাকিস্তানের বিপক্ষে এই প্রথম সবচেয়ে খারাপ স্পেলে বল করেছেন নড়াইল এক্সপ্রেস। মাত্র চার ওভার বল করে বিনা উইকেটে ৬৩ রান দিয়েছেন তিনি।

প্রতি ওভারের ইকোনমি ছিলো ১৫.৭৫। ২৪ বলের মধ্যে আট ডট বলের পাশাপাশি চারটি ছয় ও সাতটি চার খেয়েছেন ম্যাশ। পাকিস্তানি ব্যাটসম্যানরা তার বলকে তুলোধুনো করেছে।

ক্যারিয়ারে ২৮ ম্যাচে ২৬ উইকেট নিয়েছেন তিনি। ২০১২ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে চার ওভারে সর্বনিম্ন ১৯ রান দিয়ে চার উইকেট নিয়েছিলেন তিনি। এর আগে টি-টোয়েন্টিতে ২০০৭ সালে সর্বাধিক ৫৩ রান দিয়েছিলেন তাও আবার এই পাকিস্তানের বিপক্ষে।

পাকিস্তানের বিপক্ষে বরাবরই বোলিংয়ে সফল নন এ পেসার। পাকিস্তানের বিপক্ষে এ পর্যন্ত ছয় ম্যাচে বোলিং করেছেন মাশরাফি। যার মধ্যে মাত্র দুইটি উইকেট নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ৩০ মার্চ ২০১৪

প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয়: মার্কিন রাষ্ট্রদূত
মাশরাফি-সাইফুদ্দিনের ইনজুরিতে কপাল খুললো ফরহাদ-তাসকিনের
আউটার রিং রোড পরিদর্শনে মেয়র নাছির ও দোভাষ
৫৫ হাজার রিয়েলসহ হজ কাফেলার কর্মকর্তার ব্যাগ চুরি
বন্যার কারণে কারিগরি বোর্ডের ৩ পরীক্ষা স্থগিত


শ্রীলঙ্কা সফরে টাইগারদের অধিনায়ক তামিম
ভবন থেকে পড়ে রংমিস্ত্রির মৃত্যু
শিল্পকলায় পূর্ণিমা তিথিতে সাধুমেলা
সিইসি হজদলের সদস্য হওয়ার ব্যাখ্যা চায় বিএনপি
অবৈধ গ্যাস: দিনে বিচ্ছিন্ন, রাতেই ফের সংযোগ