php glass

প্রোটিয়া মেয়েদের স্কোর ১৬৫

59 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
মেয়েদের ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে নিজেদের তৃতীয় ম্যাচে আয়ারল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা মুখোমুখি হয়েছিল। টস জিতে ব্যাট করতে নেমে ওপেনার লিজেল লির ইনিংস সেরা পারফরমেন্সের সঙ্গে ক্লো ট্রিয়ন ও সুন লুসের ঝড় দারুণ অবদান রেখেছে প্রোটিয়াদের ব্যাটিংয়ে।

সিলেট থেকে: মেয়েদের ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে নিজেদের তৃতীয় ম্যাচে আয়ারল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা মুখোমুখি হয়েছিল। টস জিতে ব্যাট করতে নেমে ওপেনার লিজেল লির ইনিংস সেরা পারফরমেন্সের সঙ্গে ক্লো ট্রিয়ন ও সুন লুসের ঝড় দারুণ অবদান রেখেছে প্রোটিয়াদের ব্যাটিংয়ে। একটি করে জয় ও পরাজয়ের স্বাদ পাওয়া প্রোটিয়ারা পাঁচ উইকেটে ১৬৫ রান করেছে।

সিলেট বিভাগীয় স্টেডিয়ামে আসল ঝড় তুলেছিলেন এদিন ট্রিয়ন। মিডল অর্ডারের এই ব্যাটার তিনটি করে চার ও ছয় মেরেছেন। ১২ বলে ৩৫ রানে অপরাজিত ছিলেন তিনি।

১৮ বলে ৬৩ রানের ঝড়ো জুটি গড়তে তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন লুস। ছয়টি চার হাঁকিয়ে শেষ বলে ২৯ রানে আউট হন তিনি। ১০ বলে সাজানো তার ইনিংস।

এর আগে লিজেল ৪০ বলে পাঁচ চার ও এক ছয়ে ৪৩ রানের সেরা ইনিংস খেলেন। ৩৫ বলে দুটি চার ও একটি ছয়ে সাজানো ডেন ভ্যান নাইকার্কের ২৫ রানও উল্লেখযোগ্য।

অধিনায়ক ইসোবেল জয়েস, এমিয়ার রিচার্ডসন, এলেনা টাইস ও এমি কিনিলি একটি করে উইকেট নেন আইরিশদের পক্ষে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ২৯ মার্চ ২০১৪

গুজবে সরকারবিরোধী পক্ষের যোগসূত্র পেয়েছে পুলিশ
সামাজিক নিরাপত্তায় ১৪ কোটি ইউরো দেবে ইউরোপীয় ইউনিয়ন
সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি
১০০ গান করবেন তারা
ডাক বিভাগে ৬৫ পদে নিয়োগ


গুজব ঠেকাতে সরকার কঠোর: কাদের
নিজেকে নয় উইলিয়ামসনকে সেরা মানছেন স্টোকস
সাগ‌রে ধরা পড়‌ছে ই‌লিশ, দেখা মিলছে বাজারেও
সড়ক দখল করে ভ্রাম্যমাণ বাজার, মানুষের ভোগান্তি
আমরা বিশুদ্ধ পানি চাই: হাইকোর্ট