php glass

সেমিতে ক্যারিবীয় মেয়েরা

63 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টফোর.কম

walton
নিউজিল্যান্ডের মতোই টানা তিন জয়ে বি গ্রুপ থেকে সেমিফাইনাল নিশ্চিত করল ওয়েস্ট ইন্ডিজের মেয়েরা। শুক্রবার সিলেট বিভাগীয় স্টেডিয়ামের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার সঙ্গে ৮৫ রানের লক্ষ্যে নেমে পাঁচ ওভার বাকি থাকতে ৮ উইকেটের জয় পায় মেরিসা আগুইলেইরার দল।

সিলেট থেকে: নিউজিল্যান্ডের মতোই টানা তিন জয়ে বি গ্রুপ থেকে সেমিফাইনাল নিশ্চিত করল ওয়েস্ট ইন্ডিজের মেয়েরা। শুক্রবার সিলেট বিভাগীয় স্টেডিয়ামের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার সঙ্গে ৮৫ রানের লক্ষ্যে নেমে পাঁচ ওভার বাকি থাকতে ৮ উইকেটের জয় পায় মেরিসা আগুইলেইরার দল।

শ্রীলঙ্কা: ৮৪/১০ (১৬.৫ ওভার)
ওয়েস্ট ইন্ডিজ: ৮৭/২ (১৫ ভার)
ফল: ওয়েস্ট ইন্ডিজ জয়ী ৮ উইকেটে

বল হাতে শ্যানেল ড্যালে ও ট্রেমেইন স্মার্ট টস জিতে ব্যাট করতে নামা শ্রীলঙ্কাকে ১৬ ওভার পাঁচ বলে গুটিয়ে দেয় ৮৪ রানে। লক্ষ্যে ছুটতে গিয়ে স্টেফানি টেলর অপরাজিত ফিফটি হাঁকিয়ে দলকে জেতান।

৪৫ বলে সাত চারে ৫৬ রানে টিকে ছিলেন এই ওপেনার। কাইসিয়া নাইট খেলেন ১৫ রানের দ্বিতীয় সেরা ইনিংস।

এর আগে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে শুরু থেকেই বিপদে পড়েছিল লঙ্কানরা। ওপেনার ইয়াসোদা মেন্ডিস ২১ রানের সেরা ইনিংস খেলে ড্যালের বলে স্মার্টের তালুবন্দি হন। তার চেয়ে এক রান কম করে দ্বিতীয় সেরা পারফরমার এশানি লুকসুরিয়েজ (২০)। এছাড়া শ্রীপালি বিরাক্কোডি (১১) দুই অঙ্কের ঘরে পৌঁছা তৃতীয় লঙ্কান ব্যাটার।

ড্যালে চারটি উইকেট নেন চার ওভারে ১৫ রান দিয়ে। ম্যাচসেরাও হন তিনি। স্মার্ট তিন ওভার পাঁচ বলে তার সমান রান দিয়ে পান তিনটি উইকেট।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, ২৮ মার্চ ২০১৪

গুজবে সরকারবিরোধী পক্ষের যোগসূত্র পেয়েছে পুলিশ
সামাজিক নিরাপত্তায় ১৪ কোটি ইউরো দেবে ইউরোপীয় ইউনিয়ন
সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি
১০০ গান করবেন তারা
ডাক বিভাগে ৬৫ পদে নিয়োগ


গুজব ঠেকাতে সরকার কঠোর: কাদের
নিজেকে নয় উইলিয়ামসনকে সেরা মানছেন স্টোকস
সাগ‌রে ধরা পড়‌ছে ই‌লিশ, দেখা মিলছে বাজারেও
সড়ক দখল করে ভ্রাম্যমাণ বাজার, মানুষের ভোগান্তি
আমরা বিশুদ্ধ পানি চাই: হাইকোর্ট