php glass

ডু প্লেসিস ও চান্দিমাল এক ম্যাচ নিষিদ্ধ

132 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
এক বছরের মধ্যে দ্বিতীয়বার স্লো ওভার রেটের অভিযোগ উঠলে এক ম্যাচ নিষিদ্ধ থাকতে হয় দলের অধিনায়ককে। আইসিসির এই ধারায় এক ম্যাচ নিষিদ্ধ হতে হচ্ছে দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস ও শ্রীলঙ্কার দিনেশ চান্দিমালকে।

চট্টগ্রাম: এক বছরের মধ্যে দ্বিতীয়বার স্লো ওভার রেটের অভিযোগ উঠলে এক ম্যাচ নিষিদ্ধ থাকতে হয় দলের অধিনায়ককে। আইসিসির এই ধারায় এক ম্যাচ নিষিদ্ধ হতে হচ্ছে দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস ও শ্রীলঙ্কার দিনেশ চান্দিমালকে।

আগামী ২৯ মার্চ এক নম্বর গ্রুপের খেলায় ইংল্যান্ডের বিপক্ষে দলকে নেতৃত্ব দিতে পারবেন না ডু প্লেসিস। তার পরিবর্তে একজন অতিরিক্ত ব্যাটসম্যান নিয়ে প্রোটিয়াদের অধিনায়কত্ব করবেন এবি ডি ভিলিয়ার্স। মিডল অর্ডাফে ফারহান বেহারডিয়ান ব্যাট করবেন, আর ডু প্লেসিসের জায়গায় ব্যাট করতে তিন নম্বরে উঠে আসবেন জেপি ডুমিনি।

গত ২৪ মার্চ নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ওভার স্লো রেটের অভিযোগ আনা হয়েছিল প্রোটিয়াদের বিপক্ষে। দুদিন পর নেদারল্যান্ডসের বিপক্ষে ছয় রানের জয়ের ম্যাচে আবারও একই ভুল করলেন ডু প্লেসিস। এদিন এক ওভার সময় বেশি নিয়েছেন তিনি।

শুক্রবার একই অভিযোগ আনা হয় লঙ্কান অধিনায়ক চান্দিমালের বিপক্ষে। বৃহস্পতিবার তার দল খেলেছিল ইংল্যান্ডের বিপক্ষে। এর আগে চান্দিমাল গত বছরের ২১ নভেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে একই অভিযোগে অভিযুক্ত হন।

সুপার টেনের ম্যাচে ৩১ মার্চ নিউজিল্যান্ডের বিপক্ষে লঙ্কানদের নেতৃত্ব দিতে পারছেন না চান্দিমাল।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, ২৮ মার্চ ২০১৪

ধামরাইয়ে নারীসহ ৩ জনের মরদেহ উদ্ধার
মুলাদীতে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন
বর্জ্য প্রক্রিয়াকরণে কাজ করছে আগরতলা পুর নিগম
বন্যায় গাইবান্ধার পাঁচ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত
চন্দ্রাভিযান স্মরণে হ্যাজার্ডের ৫০ নাম্বার জার্সি 


গাজীপু‌রে ৫ টন পলিথিন জব্দ
পুলিশ একাডেমিতে মৈত্রী ভবন পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার 
রশিদ-নবীদের নিয়ে বোমা ফাটালেন গুলবাদিন
বগুড়ায় বন্যায় ফসলের ১২৩ কোটি টাকার ক্ষতি
সেলস অফিসার নিয়োগ দেবে ন্যাশনাল পলিমার