php glass

ইউনি বিচ ক্রিকেটের ফাইনাল শনিবার

115 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
কক্সবাজার সমুদ্র সৈকতে অনুষ্ঠিত ইউনি বিচ ক্রিকেট-২০১৪ এর প্রথম দিনে খেলা শেষে গ্রুপ ‘এ’ এর চ্যাম্পিয়ন হিসেবে কক্সবাজার ইন্টারন্যশনাল ইউনিভার্সিটি এবং রানার আপ হিসেবে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি (চট্টগ্রাম) সেমিফাইনালে উঠেছে।

কক্সবাজার: কক্সবাজার সমুদ্র সৈকতে অনুষ্ঠিত ইউনি বিচ ক্রিকেট-২০১৪ এর প্রথম দিনে খেলা শেষে গ্রুপ ‘এ’ এর চ্যাম্পিয়ন হিসেবে কক্সবাজার ইন্টারন্যশনাল ইউনিভার্সিটি এবং রানার আপ হিসেবে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি (চট্টগ্রাম) সেমিফাইনালে উঠেছে।

শুক্রবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এ খেলা চলে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। টানা ১১টি ম্যাচ পরিচালিত হয়। গ্রুপ ভিত্তিক আরো একটি ম্যাচ শেষে শনিবার সকালে নির্ধারিত হবে গ্রুপ বি এর সেমিফাইনালে ওঠা ২টি দল।

সকাল ৮টায় এ টুর্নামেন্টের উদ্বোধন করেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. রুহুল আমিন।

এরপর শুরু হয় গ্রুপ ভিত্তিক খেলা। প্রথম ম্যাচে কক্সবাজার ইন্টারন্যশনাল ইউনিভার্সিটির কাছে পরাজিত হয় ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ ইসলামী ইউনিভার্সিটির কাছে পরাজিত হয় সাপ্পোরো ডেন্টাল কলেজ ও হাসপাতাল।

তৃতীয় ম্যাচে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি (চট্টগ্রাম) কাছে পরাজিত হয় সার্দান ইউনিভার্সিটি (চট্টগ্রাম)। চুর্তথ ম্যাচে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির কাছে পরাজিত হয় ইউনিভার্সিটি অব সাউথ এশিয়া। পঞ্চম ম্যাচে কক্সবাজার ইন্টারন্যশনাল ইউনিভার্সিটির কাছে পরাজিত হয় সার্দান ইউনিভার্সিটি (চট্টগ্রাম)।

ষষ্ঠ ম্যাচে সাপ্পোরো ডেন্টাল কলেজ ও হাসপাতালের কাছে পরাজিত হয় প্রেসিডেন্সি ইউনিভার্সিটি। ৭ম ম্যাচে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কাছে পরাজিত হয় ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি (চট্টগ্রাম)। ৮ম ম্যাচে বাংলাদেশ ইসলামী ইউনিভার্সিটির কাছে পরাজিত হয় ইউনিভার্সিটি অব সাউথ এশিয়া। ৯ম ম্যাচে কক্সবাজার ইন্টারন্যশনাল ইউনিভার্সিটির কাছে পরাজিত হয় ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি (চট্টগ্রাম)।

১০ম ম্যাচে সাপ্পোরো ডেন্টাল কলেজ ও হাসপাতালের কাছে পরাজিত হয় ইউনিভার্সিটি অব সাউথ এশিয়া। ১১তম ম্যাচে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কাছে পরাজিত হয় সার্দান ইউনিভার্সিটি (চট্টগ্রাম)।

শনিবার সকালে ১২তম ম্যাচে বাংলাদেশ ইসলামী ইউনিভার্সিটি ও প্রেসিডেন্সি ইউনিভার্সিটি মধ্যে অনুষ্ঠিত হবে।

প্রথম দিনের খেলা শেষে গ্রুপ ‘এ’ এর চ্যাম্পিয়ন হিসেবে কক্সবাজার ইন্টারন্যশনাল ইউনিভার্সিটি এবং রানার আপ হিসেবে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি (চট্টগ্রাম) সেমিফাইনালে উন্নত হলেও গ্রুপ বি এর সেমি ফাইনালে উন্নত ২ টি দল নির্ধারণ করা হবে ১২-তম ম্যাচের পর।

এরপর ২টি সেমিফাইনাল এবং ফাইনাল অনুষ্ঠিত হবে শনিবার।

দেশের ৮টি বেসরকারি বিশ্ববিদ্যালয়কে নিয়ে কক্সবাজার সমুদ্র সৈকতে শুরু হওয়া অঞ্জন’স ইউনি বিচ ক্রিকেট ২০১৪ আয়োজন করা হয়। প্রথম দিন ম্যাচ পরিচালনা করেন সাইফুল হক, আলি রেজা তসলিম, বিপ্লব কান্তি দে ও নিয়াজ মোর্শেদ জিকু।

এতে মিডিয়া পার্টনার রয়েছে বাংলানিউজ২৪.কম ও দৈনিক সমকাল  ।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৪

বিটিসিএলের অপটিক্যাল ফাইবার ব্যবহার করবে টেলিটক
পাঁচবিবিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু
বিপিএলে সব দলের সঙ্গেই থাকবে দুদক কর্মকর্তা: পাপন
আদালতে নিলামে ৯১ টাকা দরে বিক্রি হলো পেঁয়াজ
খালেদা ইস্যুতে ২০১১ সালে হাইকোর্টে হট্টগোল হয়েছিল


বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা
অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট
পেঁয়াজ বেশি খায় সিলেটের মানুষ, কম বরিশালের
দুদকের মামলায় ছেলেসহ শিল্পপতি আবুল হোসেন গ্রেফতার
সমতলে বৈভবময় পার্বত্য মেলা