php glass

সুজির ব্যাটে নিউজিল্যান্ডের ১৬৭

90 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
এক ম্যাচ হাতে রেখে মেয়েদের ওয়ার্ল্ড টি-টোয়েন্টির টানা চতুর্থ সেমিফাইনাল নিশ্চিতের দ্বারপ্রান্তে নিউজিল্যান্ড। বৃহস্পতিবার সিলেট বিভাগীয় স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে পাকিস্তানকে তারা লক্ষ্য দিয়েছে ১৬৮ রানে।

সিলেট থেকে: এক ম্যাচ হাতে রেখে মেয়েদের ওয়ার্ল্ড টি-টোয়েন্টির টানা চতুর্থ সেমিফাইনাল নিশ্চিতের দ্বারপ্রান্তে নিউজিল্যান্ড। বৃহস্পতিবার সিলেট বিভাগীয় স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে পাকিস্তানকে তারা লক্ষ্য দিয়েছে ১৬৮ রানে। সুজি বেটসের অধিনায়কোচিত ইনিংসের সুবাদে কিউইরা তিন উইকেটে ১৬৭ রান করে।

একই দিনে মেয়েদের দুটি শতক দেখা থেকে এদিন বঞ্চিত হলো দর্শকরা। কিউই অধিনায়ক ছয় রানের আক্ষেপ নিয়ে শেষ বল অবধি খেলে গেছেন। অবশ্য গত ম্যাচে গড়া টি-টোয়েন্টির ক্যারিয়ার সেরা পারফরমেন্সকে ছাড়িয়ে গেছেন সুজি।

নিউজিল্যান্ডের বর্ষসেরা ওয়ানডে ব্যাটার টানা দ্বিতীয় হাফসেঞ্চুরি মেরেছেন ৩৮ বলে চারটি চার ও দুটি ছয়ে।

এই ওপেনার ইনিংসের ৮৩ রানের সেরা জুটি গড়েছেন আরেক ওপেনার সোফি ডিভাইনকে নিয়ে। ৪৪ রানের দ্বিতীয় সেরা পারফরমেন্স করে আউট হন।

সারা ম্যাকগ্লাশান (৬) ও কেটি পারকিন্সকে (৮*) সঙ্গে করে সমান ২৯ রানের দ্বিতীয় সেরা জুটি গড়েন সুজি। ৬১ বলে আট চার ও দুই ছয়ে ৯৪ রানে অপরাজিত ছিলেন এ্ই ডানহাতি।

আগের ম্যাচে অস্ট্রেলিয়া অধিনায়ক মেগ ল্যানিং ১২৬ রান করে তিন ম্যাচে শীর্ষ রান সংগ্রহকারী হয়েছিলেন। কিন্তু পরের ম্যাচে তাকে ছাড়িয়ে গেলেন সুজি। ১৬৭ রান নিয়ে সবার উপরে তিনি। ৩৩ রানের ব্যবধানে পিছিয়ে ল্যানিং।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, ২৭ মার্চ ২০১৪

দিনাজপুরের নবাবগঞ্জে বজ্রপাতে শিশুর মৃত্যু
শোলাকিয়ায় জঙ্গি হামলা হামলা: ফের পেছালো সাক্ষ্যগ্রহণ
যুক্তরাজ্যকে ‘গাছে উঠিয়ে মই কেড়ে নিলো’ যুক্তরাষ্ট্র!
‘চার কারণে এসিড সন্ত্রাস কমেছে বাংলাদেশে’
ইশ্বরদীতে ২০ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস


ইয়াবা সেবনকালে আইনজীবীসহ আটক দুই, তিন মাসের কারাদণ্ড
রুয়েটে শিল্পবিপ্লব ও ডিজিটাল নিরাপত্তা বিষয়ক সেমিনার
চকরিয়ায় স্বতন্ত্র প্রার্থীর ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা
সাতক্ষীরার খোলপেটুয়া নদীতে জেলে নিখোঁজ
অসুস্থ লুসি হল্ট, সাক্ষাৎ করলেন প্রশাসনের কর্মকর্তারা