php glass

ভিড় জমতে শুরু করছে স্টেডিয়ামের গেটে

106 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : নাজমুল হাসান /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নিজের পছন্দের আসনে বসতে চার ঘণ্টা আগে থেকেই মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামের গেটে এসে ভিড় করছেন ক্রিকেটপ্রেমীরা।

ঢাকা: নিজের পছন্দের আসনে বসতে চার ঘণ্টা আগে থেকেই মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামের গেটে এসে ভিড় করছেন ক্রিকেটপ্রেমীরা।

রোববার টি-টোয়েন্টির কোয়ালিফাইং রাউন্ডের খেলা শুরু হবে বেলা সাড়ে ৩টায়। কিন্তু বেলা ১১টা থেকেই স্টেডিয়ামের গেটে ক্রিকেটপ্রেমীদের ভিড়।  

পছন্দের আসনে বসতে বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিবুল চার ঘণ্টা আগেই এসেছেন।



মহিবুল বাংলানিউজকে বলেন, আগে ভাগেই এলাম। আর আমাদের টাইগাররা খেলবে। পেছনে বসলে খেলা মন মতো দেখতে পারবো না। আর লাইনে নয়তো পেছনে দাঁড়াতে হবে। লাইনে দাঁড়িয়ে বিরক্ত হতে চাইনি।

অন্যদিকে অফিস থেকে ছুটি নিয়ে বাংলাদেশি খেলোয়ারদের সাপোর্ট দিতে এসেছেন তারিক আহমেদ। তারিক আহমেদ মিরপুরের একটি বায়িং হাউজের হিসাব শাখার দায়িত্বে আছেন। তিনি বলেন, টি-২০টিতে এবার নিজের দেশের মাটিতে খেলা হচ্ছে। নিজের দেশের মাটিতে নিজের খেলোয়াড়দের খেলা হবে। কিভাবে মিস করি বলেন! অন্যদেশের খেলা হলে তো যেতেই পারতাম না। তাই ছুটি নিয়ে চলে এসেছি। হেসে সামনের দিকে হেঁটে চলে যান তারিক।
 


টিকিট পান নি যাত্রাবাড়ীর অনিমা। তারপরও স্টেডিয়ামের সামনে চলে এসেছেন। একবার যদি সাকিবকে দেখা যায়। কিন্তু রোদ অনেক বেশি এখনো গেট খোলা হয়নি। কি আর করা! ভাবতে ভাবতেই ফুটপাতে পেপার বিছিয়ে বসে পড়েন ।
শুধু সাকিবই নন, সাকিবের মতো এমন মুশফিক, জিয়া, নাসির সমর্থকরা এভাবেই রোদের মধ্যে অপেক্ষা করছেন প্রিয় খেলোয়াড়কে একবার দেখার জন্য।
বাংলাদেশ আফগানিস্তানের খেলা শুরু হবে সাড়ে তিনটায়। কিন্তু শত শত মানুষ বেলা এগারটা থেকেই অবস্থান নিতে শুরু করেছেন মিপুর স্টেডিয়ামের সামনে।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৪

নয়নার হাত ধরে কলকাতা পাচ্ছে বাংলাদেশের স্বাদ
‘মোবাইল ছিনতাইয়ের জেরে’ রিফাত খুন!
রিইমাজিং নেটওয়ার্কিং ও ডেটা সেন্টারস সামিট অনুষ্ঠিত
বাংলাদেশি পাসপোর্টে বিদেশে রোহিঙ্গা পাচার
রিফাত হত্যা: রাব্বি আকনের স্বীকারোক্তি


জিম্বাবুয়ে ক্রিকেটের সদস্য পদ স্থগিত করলো আইসিসি
ইঁদুরের উপদ্রবে বাঁধ ঝুঁকিতে!
টাঙ্গাইলে বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে বাড়ি-ঘর
একুশে পদকের জন্য মনোনয়ন আহ্বান
হুমায়ূন আহমেদের প্রয়াণ
ইতিহাসের এই দিনে

হুমায়ূন আহমেদের প্রয়াণ