php glass

ভারতের কোচিংয়ে দ্রাবিড়কে চান গাভাস্কার

112 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ভারতের সাম্প্রতিক পারফরমেন্স বিচার করে কয়েকদিন ধরে কোচিংয়ে পরিবর্তন আনার পক্ষে মত দিয়ে যাচ্ছেন সাবেক অধিনায়ক সুনীল গাভাস্কার। তরুণ কোচের দাবি তোলা এই সাবেক সমর্থন দিচ্ছেন রাহুল দ্রাবিড়কে।

নয়াদিল্লি: ভারতের সাম্প্রতিক পারফরমেন্স বিচার করে কয়েকদিন ধরে কোচিংয়ে পরিবর্তন আনার পক্ষে মত দিয়ে যাচ্ছেন সাবেক অধিনায়ক সুনীল গাভাস্কার। তরুণ কোচের দাবি তোলা এই সাবেক সমর্থন দিচ্ছেন রাহুল দ্রাবিড়কে।

তিনি বলেন,‘ডানকান ফ্লেচার সাফল্যের দিক থেকে আমার কাছে দশে দেড় পাবে। আমি বিশ্বাস করি ভারতীয় দলে অবশ্যই একজন তরুন কোচ নিয়োগ দেওয়া দরকার। আর দ্রাবিড়ই হতে পারে সেই যোগ্য কোচ। সে ক্রিকেটের আধুনিক সব ফরম্যাট সম্পর্কে অভিজ্ঞ।’

গাভাস্কারের মতে দ্রাবিড় একজন বিশ্বমানের ক্রিকেটার ছিলেন। তার কোচিংয়ে দল ভালো কিছু করতে পারবে। তাই তিনি ফ্লেচারের বিকল্প হিসেবে দ্রাবিড়কে চান।  তার মতে দলের কোচ দেশি বা বিদেশি যেই হোক না কেন হতে হবে একজন কম বয়সী।

ফ্লেচারকে উদ্দ্যেশ করে বলেন,‘তিনি ৬৫ বছর বয়সে ভারতীয় দলের কাছে খুবই বিচিত্র। তার সময়ে গত তিন বছরে দল খুব একটা উন্নতি করতে পারেনি।’ তার দিন শেষ হয়ে গিয়েছে বলেও তিনি ফ্লেচারের সমালোচনা করেন।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ১১ মার্চ ২০১৪

কেন্দুয়ায় মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু
কাভার্ডভ্যান চাপায় নিহত সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি
কাবুল বিশ্ববিদ্যালয়ের গেটে বিস্ফোরণে নিহত ৬
শিশু সায়মার ধর্ষক-হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন
ভূঞাপুর-তারাকান্দি বাঁধ মেরামতে সেনাবাহিনী


গোবিন্দগঞ্জে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু
আসছে টম ক্রুজের ‘টপ গান: মেভরিক’ 
স্পেস ইনোভেশন সামিট-২০১৯ শুরু
৩০০ জনকে বাঁচিয়ে মার্কিন পুরস্কার পেলেন নাইজেরীয় ইমাম
নাটোরে পিকআপ ভ্যানের ধাক্কায় নছিমনচালক নিহত