php glass

শিরোপা ধরে রাখা কঠিন: গেইল

171 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বাস্তববাদীর মতো কথা বললেন ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ওপেনার ক্রিস গেইল। তার স্বীকারোক্তি, শিরোপা ধরে রাখাটা হবে তাদের জন্য কঠিন চ্যালেঞ্জ।

এন্টিগা: টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বাস্তববাদীর মতো কথা বললেন ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ওপেনার ক্রিস গেইল। তার স্বীকারোক্তি, শিরোপা ধরে রাখাটা হবে তাদের জন্য কঠিন চ্যালেঞ্জ। দুবছর আগে শ্রীলঙ্কায় দলকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন এই বাঁহাতি। ১৬ মার্চ থেকে ৬ এপ্রিল পর্যন্ত বাংলাদেশে হতে যাওয়া এবারের আসরেও সামনে থেকে দলকে এগিয়ে দিতে চান গেইল।

শুক্রবার কেনসিংটন ওভালে গেইল জানালেন,‘দারুণ হবে যদি ইতিহাসের পুনরাবৃত্তি ঘটে। কিন্তু এই মুহূর্তে অন্য দলগুলো ভালো ক্রিকেট খেলছে বলে এটা কঠিন হবে। তারা আসলেই ভালো ফর্মে আছে।’

টুর্নামেন্টে পরিকল্পনা নিয়ে গতবারের চতুর্থ সেরা রান সংগ্রহকারী বলেন,‘প্রথম রাউন্ড পেরোতে পারলে ভালোই হবে, এটা সবসময়ই গুরুত্বপূর্ণ। আমাদের প্রথম লক্ষ্য সেটাই। এরপর সেমির দিকে তাকাব এবং ফাইনালে খেলার আশা করব।’

টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর ক্যারিবীয়রা ১০টি ম্যাচ খেলে পাঁচটিতে হেরেছে। আরও বাজে ব্যাপার, তারা শেষ ছয়টিরই পাঁচটিতে হেরেছে। এছাড়া অস্ট্রেলিয়া, ভারত ও পাকিস্তানের সঙ্গে কঠিন গ্রুপে পড়েছে তারা।

শেষবারের মতো উইন্ডিজরা প্রস্তুতি নেওয়ার সুযোগ পাচ্ছে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে। রোববার থেকে শুরু হচ্ছে এই লড়াই।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, ৮ মার্চ ২০১৪

ফ্লাইওভারে উল্টে গেলো ইট বোঝাই ট্রাক
সুস্থ ধারার রাজনীতি করতে বিএনপিকে আহ্বান হানিফের
রাজীব: ক্ষতিপূরণের আদেশ স্থগিত চায় স্বজন পরিবহন
ফেনী ক্যাডেটে জিপিএ-৫ পেয়ে শতভাগ পাস
যশোর বোর্ডে জিপিএ-৫ ও পাসের হারে এগিয়ে মেয়েরা


নারী নির্যাতন মামলার আসামি কারাগারে
মানসিক উন্নতির জন্য বাড়ির পথে আলাউদ্দীন আলী
সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে ২ শ্রমিকের মৃত্যু
ইংল্যান্ড থেকে সাইকেলে হজযাত্রায় ৮ ব্রিটিশ মুসলিম
যশোর বোর্ডের ১৮ কলেজে শতভাগ পাস