php glass

ওয়ার্নারকে জরিমানা

76 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
পোর্ট এলিজাবেথ টেস্টে আচমকা ডেল স্টেইনের রিভার্স সুইংয়ে কুপোকাত অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা। ২৩১ রানের বিস্ময়কর হারের পর শেষ ইনিংসে দ্বিতীয় সেরা ৬৬ রান করা ডেভিড ওয়ার্নার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বল টেম্পারিংয়ের অভিযোগ আনেন।

জোহানেসবার্গ: পোর্ট এলিজাবেথ টেস্টে আচমকা ডেল স্টেইনের রিভার্স সুইংয়ে কুপোকাত অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা। ২৩১ রানের বিস্ময়কর হারের পর শেষ ইনিংসে দ্বিতীয় সেরা ৬৬ রান করা ডেভিড ওয়ার্নার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বল টেম্পারিংয়ের অভিযোগ আনেন। তার ইঙ্গিত ছিল উইকেটরক্ষক এবি ডি ভিলিয়ার্সের দিকে।

দক্ষিণ আফ্রিকার ম্যানেজমেন্ট এমন অভিযোগ অস্বীকার করেছেন, এমনকি অসি বোলিং কোচ ক্রেইগ ম্যাকডারমোট ও পেসার রায়ান হ্যারিসও ওয়ার্নারের সঙ্গে দ্বিমত পোষণ করেছিলেন।

শেষ পর্যন্ত ওয়ার্নার একদিকে, আর পুরো পৃথিবী একদিকে। অস্ট্রেলিয়ান রেডিওকে দেওয়া সাক্ষাত্কারে অসি ওপেনারের এমন অভিযোগ সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। আর এর সত্যতা না পাওয়ায় তাকে জরিমানা করা হলো।

২.১.৭ আর্টিকেল অনুযায়ী আইসিসির আচরণবিধি ভঙ্গ করায় তাকে ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে। আইসিসির ম্যাচ রেফারি রোশান মহানামা এই আদেশ জারি করেন। তিনি জানান, ওয়ার্নারের কথাবার্তা ছিল অসৌজন্যমূলক ও অসম্মানজনক।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ২৭ ফেব্রুয়ারি ২০১৪

কেন্দুয়ায় মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু
কাভার্ডভ্যান চাপায় নিহত সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি
কাবুল বিশ্ববিদ্যালয়ের গেটে বিস্ফোরণে নিহত ৬
শিশু সায়মার ধর্ষক-হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন
ভূঞাপুর-তারাকান্দি বাঁধ মেরামতে সেনাবাহিনী


গোবিন্দগঞ্জে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু
আসছে টম ক্রুজের ‘টপ গান: মেভরিক’ 
স্পেস ইনোভেশন সামিট-২০১৯ শুরু
৩০০ জনকে বাঁচিয়ে মার্কিন পুরস্কার পেলেন নাইজেরীয় ইমাম
নাটোরে পিকআপ ভ্যানের ধাক্কায় নছিমনচালক নিহত