php glass

সংগ্রহ করুন টি-টোয়েন্টি বিশ্বকাপের আসল জার্সি

336 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বাংলাদেশের মাটিতে হতে যাওয়া এই টুর্নামেন্টের জন্য গত কয়েক মাস ধরে অপেক্ষায় রোমাঞ্চিত ক্রিকেট ভক্তরা। এদের জন্য একটি সুখবর নিয়ে এল আইসিসি।

ঢাকা: শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বাংলাদেশের মাটিতে হতে যাওয়া এই টুর্নামেন্টের জন্য গত কয়েক মাস ধরে অপেক্ষায় রোমাঞ্চিত ক্রিকেট ভক্তরা। এদের জন্য একটি সুখবর নিয়ে এল আইসিসি। আসন্ন এই টুর্নামেন্টের আসল জার্সি পাওয়া যাবে ঢাকায়। শুধু বাংলাদেশেরই নয়, অংশ নিতে যাওয়া ১৬ দলের সবার জার্সি মিলবে।

বুধবার হোটেল রূপসী বাংলায় জার্সি উন্মোচন অনুষ্ঠানে এসব জানানো হয়। ২৫ ফেব্রুয়ারি থেকে এসব পণ্য বিক্রি শুরু হবে বলে জানিয়েছেন আয়োজকেরা।

ঢাকা বিভিন্ন শো রুমে তো বটেই, বিশ্বকাপের ম্যাচ চলাকালে স্টেডিয়ামের ভেন্যু থেকেও পাওয়া যাবে এসব দেশের আসল জার্সি।

আইসিসি অনুমোদিত ‘লোগো আনলিমিটেড’র সৌজন্যে ঢাকা ছাড়াও চট্টগ্রাম ও সিলেটে জার্সিসহ বিভিন্ন আইসিসি লোগো সংবলিত পণ্য বিক্রি হবে।

শো রুম বাদে ক্রিকেটপ্রেমীরা বিভিন্ন পণ্য কিনতে পারবেন অনলাইনেও। www.logounlimited.net- এই ঠিকানায় অনলাইন গ্রাহকরা কিনতে পারবেন। মাস্টার কার্ড , ভিসা কার্ড বা বিকাশে টাকা পরিশোধ করতে হবে সেক্ষেত্রে।

টেক্সমার্ট, ইন্টার স্পোর্টস, ব্যাকেল কাপের সকল শো-রুমে এসব পণ্য পাওয়া যাবে। এ ছাড়া ঢাকার প্যান প্যাসাফিক সোনারগাঁও, রূপসী বাংলা, হোটেল রেডিসন ইন্টারন্যাশনাল, চট্টগ্রামের হোটেল পেনিনসুলা, হোটেল আগ্রাবাদ ইন্টারন্যাশনাল এবং সিলেটের রোজ ভিউ হোটেল, নিরভানা ইন্টারন্যাশনাল, স্টার প্যাসিফিক হোটেলে বিশ্বকাপের নানা পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে রাখা হবে।

আইসিসি লোগোসহ যেসব পণ্য বিক্রি হবে- ইভেন্ট ক্যাপ, ইভেন্ট প্রিমিয়াম টি শার্ট, ইভেন্ট বেসিক টি শার্ট, ইভেন্ট পোলো শার্ট, ইভেন্ট প্রিমিয়াল পোলো শার্ট, ইভেন্ট সিরামিক মগ, ইভেন্ট কি চেইন (চাবির রিং), টিম ক্যাপ, টিম ব্রেসলেট, জাতীয় টি শার্ট, জাতীয় জিম স্যাক, ফেইস প্যাইন্ট, স্টিকার, ইভেন্ট ব্যাগ প্যাক, ইভেন্ট জিম স্যাক, ইভেন্ট পিন, ইভেন্ট মিনিচার ব্যাট, টিম টি শার্ট, টিম পোলো শার্ট, টিম জার্সি,এবং বাঁশি।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ১৯ ফেব্রুয়ারি ২০১৪

ধামরাইয়ে নারীসহ ৩ জনের মরদেহ উদ্ধার
মুলাদীতে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন
বর্জ্য প্রক্রিয়াকরণে কাজ করছে আগরতলা পুর নিগম
বন্যায় গাইবান্ধার পাঁচ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত
চন্দ্রাভিযান স্মরণে হ্যাজার্ডের ৫০ নাম্বার জার্সি 


গাজীপু‌রে ৫ টন পলিথিন জব্দ
পুলিশ একাডেমিতে মৈত্রী ভবন পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার 
রশিদ-নবীদের নিয়ে বোমা ফাটালেন গুলবাদিন
বগুড়ায় বন্যায় ফসলের ১২৩ কোটি টাকার ক্ষতি
সেলস অফিসার নিয়োগ দেবে ন্যাশনাল পলিমার