php glass

সাকিবের সর্বনিম্ন দর এক কোটি রূপি

184 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সর্বশেষ সাকিব আল হাসান খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। আগের নিয়ম অনুযায়ী ডলারের হিসাবে বাংলাদেশি অলরাউন্ডারকে জিতে নিতে তারা খরচ করে সোয়া চার লাখেরও বেশি।

কলকাতা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সর্বশেষ সাকিব আল হাসান খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। আগের নিয়ম অনুযায়ী ডলারের হিসাবে বাংলাদেশি অলরাউন্ডারকে জিতে নিতে তারা খরচ করে সোয়া চার লাখেরও বেশি। এবার নতুন নিয়মে খেলোয়াড় কিনতে হবে রূপির হিসাবে। সেই হিসাবে বাংলাদেশের শীর্ষ দামি খেলোয়াড় হচ্ছেন এই বাঁহাতি অলরাউন্ডার।

বুধবার আইপিএল সপ্তম আসরের নিলামে তোলা ২৩৩ জন খেলোয়াড়দের তালিকা প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশের হয়ে এই তালিকায় আছেন সাকিব। তার সর্বনিম্ন দর ধরা হয়েছে এক কোটি রূপি। বাংলাদেশের আরও ছয় জন আছেন এখানে। পুনে ওয়ারিয়র্সের হয়ে আইপিএলের অভিজ্ঞতা পাওয়া ওপেনার ও হার্ডহিটার তামিম ইকবালের বেইজ প্রাইস ৫০ লাখ রূপি। আছেন এনামুল হক বিজয়, সোহাগ গাজী, নাসির হোসেন, মাহমুদউল্লাহ ও রুবেল হোসেন। এদের প্রত্যেকের সর্বনিম্ন দর ৩০ লাখ রূপি।

১২ ও ১৩ ফেব্রুয়ারি ব্যাঙ্গালুরু হতে যাওয়া এই নিলামের সর্বোচ্চ বেইজ প্রাইস দুই কোটি রূপি। এই দামের তালিকায় আছেন ভারতের বীরেন্দর শেবাগ, যুবরাজ সিং ও ইউসুফ পাঠান। এছাড়া সর্বনিম্ন এই দরে আছেন অ্যাশেজ জয়ের নায়ক অস্ট্রেলিয়ান পেসার মিচেল জনসন, জর্জ বেইলি ও ব্রাড হাডিন।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ২৯ জানুয়ারি ২০১৪

ছেলেধরা সন্দেহে নারীকে গণপিটুনি, রক্ষা করতে পুলিশ আহত
চিকিৎসা সংকট: দেশের স্বাস্থ্যসেবা মূলত শহরকেন্দ্রিক
দেশীয় ব্যবসায়ীদের সম্ভাবনাময়ী বাজার আমাজন
৭ নারী ব্যবসায়ী উদ্যোক্তাকে পুরস্কৃত করলো কালারস
মাদক থেকে শিক্ষার্থীদের দূরে থাকার আহ্বান বিজিবি ডিজির


প্রিয়া সাহার অভিযোগে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে
মহাকবি কায়কোবাদের প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মহাকবি কায়কোবাদের প্রয়াণ

প্রিয়া সাহার অভিযোগ সম্পূর্ণ অসত্য: বিপ্লব বড়ুয়া
ছেলেধরা সন্দেহে নারী হত্যা, ৫০০ জনের বিরুদ্ধে মামলা
জামালপুরে বন্যায় ২ শিশুসহ ৫ জনের মৃত্যু