php glass

বিসিবির প্রতি ক্রীড়া উন্নয়ন পরিষদের আহ্বান

34 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) সম্পূর্ণ অগনতান্ত্রিকভাবে নিজেদের নিয়ন্ত্রণে নিতে ঘৃণ্য এক ষড়যন্ত্রে মেতে উঠেছে ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। এই তিন দেশের এমন কালো আইনে ধ্বংস হয়ে যেতে পারে বিশ্বের অন্য দেশের ক্রিকেট। যা বিশ্ব ক্রিকেটের জন্য একটি কালো অধ্যায় হয়ে থাকবে।

ঢাকা: আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) সম্পূর্ণ অগনতান্ত্রিকভাবে নিজেদের নিয়ন্ত্রণে নিতে ঘৃণ্য এক ষড়যন্ত্রে মেতে উঠেছে ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। এই তিন দেশের এমন কালো আইনে ধ্বংস হয়ে যেতে পারে বিশ্বের অন্য দেশের ক্রিকেট। যা বিশ্ব ক্রিকেটের জন্য একটি কালো অধ্যায় হয়ে থাকবে।

বাংলাদেশের ক্রিকেটও অনেক ক্ষতিগ্রস্থ হবে নিঃসন্দেহে। দেশের ১৭ কোটি মানুষের মতো ঘৃণ্য এই চক্রান্তের নিন্দা জানাচ্ছে বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ। তিন দেশের ওই সিদ্ধান্তের প্রতি সমর্থন আদায় করতে মঙ্গল ও বুধবার দুবাইয়ে আইসিসি কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হবে।

যেখানে অংশ নিতে ইতিমধ্যে দুবাই গেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। দেশের সকল গণমানুষের দাবির প্রতি সমর্থন জানিয়ে আইসিসির ওই সভায় তিন দেশের প্রস্তাবকে প্রত্যাখান করে বিসিবিকে ‘না’ ভোট প্রদান করার আহ্বান জানাচ্ছে বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদ।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, ২৭ জানুয়ারি ২০১৪

কিশোরগঞ্জে পৌর কর্মচারীদের ধর্মঘটে নাগরিক সেবা বন্ধ
যমুনার পানি বাড়ছেই, সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতি
রিফাত হত্যা: ঘাতকদের সঙ্গে যোগাযোগ ছিল মিন্নির
চোখের পলকে কোটি টাকার সেতু উধাও
দুদকের মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে


অসুস্থ শিশুকে ব্যবহার করে ভিক্ষাবৃত্তির চেষ্টা
ইরাকে রেস্টুরেন্টে তুরস্কের কূটনীতিককে গুলি করে হত্যা
কবি-প্রাবন্ধিক বিষ্ণু দে’র জন্ম
সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন ওবায়দুল কাদের
কোরবানির পশুতে আমরা স্বয়ংসম্পূর্ণ: খসরু