ঢাকা, শুক্রবার, ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০, ০৫ রবিউল আউয়াল ১৪৪২

ক্রিকেট

নাসিরের জার্সি পেলেন মুশফিক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, জানুয়ারী ২৭, ২০১৪
নাসিরের জার্সি পেলেন মুশফিক

ঢাকা: জাতীয় দলের তারকা ক্রিকেটার নাসির হোসেনের জার্সি উপহার পেলেন তার ভক্ত মুশফিক আহমেদ। ১৭ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি পর্যন্ত নাসিরের অফিসিয়াল ওয়েবসাইটে (www.nasir-hossain.com) ভক্তদের জন্য একটি প্রতিযোগিতার আয়োজন করা হয় যেখানে তার ভক্তরা তাকে অনেক অনুপ্রেরনামুলক মেসেজ লিখে পাঠায়।



নাসির যে মেসেজটি পছন্দ করবেন তাকেই অটোগ্রাফসহ জার্সি দেওয়ার কথাও উল্লেখ করা হয়েছিল। ভক্তদের পাঠানো অনেক অনেক মেসেজ পেয়ে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন এই ব্যাটসম্যান। সবচেয়ে ভালো লাগা মেসেজ দুটির মধ্যে সেরা মেসেজটি বাছাই করতে ফেসবুক পেজের ৭ লাখেরও বেশি ভক্তদের সাহায্য নেন তিনি।

ভক্তদের ভোটে জয়ী মুশফিক আহমেদ তার মেসেজে নাসিরকে অনুপ্রেরণা দেওয়ার পাশাপাশি এমন সুযোগ করে দেওয়ার জন্য নাসিরকে ধন্যবাদ জানিয়েছেন। মিরপুর স্টেডিয়ামে বিজয়ী ভক্তের হাতে নিজের অটোগ্রাফসহ জার্সি তুলে দেন নাসির। ভবিষ্যতে এমন আরও চমক পেতে অফিসিয়াল ফেসবুক পেজের (facebook.com/Nasir.Hossain.Bd) সঙ্গে থাকার আহ্বান জানিয়েছেন নাসির হোসেন।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, ২৭ জানুয়ারি ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa