অ্যাশেজ উদ্ধারে থাকবেন পিটারসেন

20 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেভিন পিটারসেন

টানা তিনবার অ্যাশেজ হাতে তুলেছে ইংল্যান্ড। কিন্তু অস্ট্রেলিয়ার মাটিতে লজ্জাজনকভাবে খোঁয়াতে হলো সেই ভস্মাধার। পরের সিরিজটি হবে ২০১৫ সালে ইংল্যান্ডের ঘরে।

লন্ডন: টানা তিনবার অ্যাশেজ হাতে তুলেছে ইংল্যান্ড। কিন্তু অস্ট্রেলিয়ার মাটিতে লজ্জাজনকভাবে খোঁয়াতে হলো সেই ভস্মাধার। পরের সিরিজটি হবে ২০১৫ সালে ইংল্যান্ডের ঘরে। শিরোপা উদ্ধারে দলের সঙ্গেই থাকতে চান অভিজ্ঞ ব্যাটসম্যান কেভিন পিটারসেন। এজন্য অবসরের কোনো চিন্তা নেই জানালেন সাবেক অধিনায়ক।

৫-০ তে অসিদের কাছে সিরিজ হারে সবগুলো ম্যাচ খেলে ২৯৪ রান করেছেন পিটারসেন। শরীরের উপরও ধকল যাচ্ছে। হাঁটুর ব্যথা মাঝেমধ্যে ভোগাচ্ছে তাকে। তবুও ঐতিহাসিক এই সিরিজের পরের আসরে থাকতে চান ৩৩ বছর বয়সী। আরেকটি লক্ষ্য আছে পিটারসেনের। ৮ হাজার ১৮১ রান করা ব্যাটসম্যান ছুঁতে চান ১০ হাজার রানের মাইলফলক।

টুইটারে পিটারসেন বলেন,‘৫-০ তে হেরে খুব হতাশ। এছাড়া বেশি রান না পাওয়ায় ব্যক্তিগতভাবেও অখুশি। শীর্ষ মানের দলের বিপক্ষে কঠিন সফর হলো অ্যাশেজে। অসাধারণ সমর্থনের জন্য আমি সকল ইংল্যান্ড ভক্তদের ধন্যবাদ দিতে চাই। আর ২০১৫ সালের অ্যাশেজ উদ্ধারে আমি দলকে সহায়তা করতে দৃঢ় প্রতিজ্ঞ।’

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ৭ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

জলমহালে দুদকের অভিযান, রক্ষা পেল ৭০ একর জমির ফসল
সিলেটের নয়াসড়ক এখন থেকে ‘মাদানী চত্বর’
খালের পাড়ে ভাঙনে গ্যাসের পাইপলাইন বসানো যায়নি
ভারতে ‘নিষিদ্ধ’ পাকিস্তানি শিল্পীরা
হামলার নিন্দায় পাকিস্তান রাষ্ট্রদূতকে ইরানের তলব


রাজধানীতে সাড়ে ১৮ হাজার পিস ইয়াবাসহ আটক ৩
আবাহনীর জয় রথ চলছেই
শুধু জামায়াত নয় বিএনপিকেও ক্ষমা চাইতে হবে
রাজধানীতে জাল সনদ তৈরি চক্রের ৩ সদস্য আটক
মাধবপুরে ১১ লক্ষাধিক টাকার ওষুধ জব্দ