বিগ ব্যাশে সাকিবের ঝড়ো ব্যাটিং

45 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশের প্রথম খেলোয়াড় হিসেবে বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগে অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। এই খবর পুরানো।

অ্যাডিলেড: বাংলাদেশের প্রথম খেলোয়াড় হিসেবে বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগে অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। এই খবর পুরানো। নতুন খবর- সিডনি সিক্সার্সের বিপক্ষে প্রথম ম্যাচেই আস্থার প্রতিদান দিয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার। তার ইনিংস সেরা পারফরমেন্সে অ্যাডিলেড সাত উইকেটে ১৪৯ রান করেছে।

৩২ রানে চার উইকেট হারানো দলকে ৮০ রানের জুটি গড়তে সহায়তা করেছেন বাঁহাতি ব্যাটসম্যান। তাকে সঙ্গ দিয়েছেন নাথান রিয়ারডন।

৩০ বলে তিনটি চার ও দুটি ছয়ে ৪৬ রান করেছেন সাকিব। শতরানের জুটি গড়তে ব্যর্থ হয়ে তিনি জোস হ্যাজলউডের বলে স্টিভ ও’ক্যাফের শিকার হন। দ্বিতীয় সেরা ৪৩ রান আসে রিয়ারডনের ব্যাট থেকে।

ব্যাটিং ক্রিজ ছেড়ে এসে সাকিব বলেন,‘বিগ ব্যাশে এটা আমার অভিষেক হলো। আমি যখন ব্যাটিংয়ে নামি তখন দল একটু চাপে ছিল। আমরা ভালো একটা জুটি গড়ার চেষ্টা করেছি। ১৫ ওভার পর্যন্ত খেলার চেষ্টা করেছি। আমাদের টার্গেট ছিল এই জুটিতেই কমপক্ষে ১৫০ করা। বিগ ব্যাশে বাংলাদেশি হিসেবে একজন ভালো অলরাউন্ডিং পারফর্ম করার ইচ্ছা আছে।’

বাঁহাতি এই অলরাউন্ডার দলের অধিনায়ক জোহান বোথার পরিবর্তে দলটির সঙ্গে চুক্তি করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ৫ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

 

পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক


ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান
নোয়াখালীতে ১৫ জনের দাফন সম্পন্ন
পুরান ঢাকার সিদ্দিকবাজারে আগুন
চকবাজার অগ্নিকাণ্ডে সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক