এশিয়া কাপের সম্প্রচার সত্ত্ব স্টার ইন্ডিয়ার

17 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এশিয়া কাপ ২০১৪ নিয়ে নানা জল্পনা-কল্পনা ও দুশ্চিন্তার অবসান ঘটিয়ে বাংলার মাটিতেই অনুষ্ঠিত হতে যাচ্ছে। শ্রীলঙ্কার কলম্বোতে শনিবার এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সভা অনুষ্ঠিত হয়। সেখানেই চূড়ান্ত সিদ্ধান্ত হয় বাংলাদেশ ভিন্ন অন্য কোথাও হবে না এশীয় সেরার লড়াই।

ঢাকা: এশিয়া কাপ ২০১৪ নিয়ে নানা জল্পনা-কল্পনা ও দুশ্চিন্তার অবসান ঘটিয়ে বাংলার মাটিতেই অনুষ্ঠিত হতে যাচ্ছে। শ্রীলঙ্কার কলম্বোতে শনিবার এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সভা অনুষ্ঠিত হয়। সেখানেই চূড়ান্ত সিদ্ধান্ত হয় বাংলাদেশ ভিন্ন অন্য কোথাও হবে না এশীয় সেরার লড়াই।
 
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস জানালেন, এশিয়া কাপের খেলা সরাসরি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে ভারতীয় টেলিভশন চ্যানেল স্টার ইন্ডিয়া।
 
বিসিবির এই কর্মকর্তা বলেনম,‘কলম্বোয় এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভা ছিল। মূল এজেন্ডা ছিল মিডিয়া রাইটস কাকে দেওয়া হবে। ২০১৪ সালের ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠেয় এশিয়া কাপের মিডিয়া রাইটস দেওয়া হয়েছে স্টার ইন্ডিয়াকে।’

জালাল ইউনুস আরও বলেন,‘এখানে মিডিয়া রাইটস দেওয়ার সময় ব্রডকাস্টাররা প্রশ্ন তুলেছিল তাদের ভেন্যু কোথায়। আপনারা জানেন যে ভেন্যু নিয়ে একটা সংশয় ছিল। তাদের বলা হয়েছে ভেন্যু বাংলাদেশেই বহাল থাকছে। এবং বাংলাদেশেই এশিয়া কাপ অনুষ্ঠিত হবে।’

বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, ৫ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

ভাষার বইয়ের প্রকাশ কম, তা থেকেই জানতে হবে ইতিহাস
নারায়ণগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক
একুশের প্রথম প্রহরে সালাম নগরে বিনম্র শ্রদ্ধা
চিকিৎসা দেওয়া-নেওয়া কোনোটিই হলো না দুই বন্ধুর
যদি একটু মাংসের ফোঁটাও থাকে, আমার বাবারে এনে দেন


চকবাজারের অগ্নিকাণ্ডে বিএনপিসহ বিভিন্ন দলের শোক
বাংলা যায়নি নিভে | আবু আফজাল সালেহ
মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা, শিক্ষক আটক
স্বপ্ন পুড়লো ঢাবি ছাত্রের, বাবাকে খুঁজছে জমজ সন্তান
বাগেরহাট জাদুঘরে শতাধিক প্রত্নসামগ্রী হস্তান্তর