চোটে ছিটকে গেলেন স্যামি-‌আকমল

27 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুইন্সটাউনে তৃতীয় ওয়ানডে ম্যাচে হ্যামস্ট্রিং চোটের কারণে ছিলেন না ড্যারেন স্যামি। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের বাকি সময়ও তাকে পাওয়া যাবে না নিশ্চিত করলেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ডোয়াইন ব্রাভো।

ঢাকা: কুইন্সটাউনে তৃতীয় ওয়ানডে ম্যাচে হ্যামস্ট্রিং চোটের কারণে ছিলেন না ড্যারেন স্যামি। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের বাকি সময়ও তাকে পাওয়া যাবে না নিশ্চিত করলেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ডোয়াইন ব্রাভো। অন্যদিকে সংযুক্ত আরব আমিরাতে শ্রীলঙ্কার বিপক্ষে তিন টেস্টের সিরিজের প্রথমটি চলাকালে আঙ্গুলের চোট নিয়ে ছিটকে গেলেন পাকিস্তান উইকেটরক্ষক আদনান আকমল।

ব্রাভো বলেন,‘ড্যারেন পুরো সিরিজ থেকে ছিটকে গেলে, এটা বড় ধরনের ক্ষতি। আমরা তার স্থলাভিষিক্ত কারও নাম চূড়ান্ত করিনি। পিচের অবস্থা দেখে সেটা নির্ধারণ করব। ড্যারেনের অভিজ্ঞতা আমরা খুব মিস করব।’

নেলসনে শনিবার চতুর্থ ওয়ানডেতে মুখোমুখি হবে নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ।

এদিকে তৃতীয় দিন কৌশল সিলভার বল তালুবন্দি করতে গিয়ে আঙ্গুলে চোট পান আকমল। শুক্রবার তার পরিবর্তে উইকেটের পেছনে ছিলেন ইউনুস খান।

সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে আকমলের জায়গায় আসবেন সরফরাজ আহমেদ। ২০১৩ সালের আগস্টে হারারের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে খেলেন তিনি। আর চার টেস্টের শেষ ম্যাচটি খেলেছিলেন গত বছরের ফেব্রুয়ারিতে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ৩ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

আগুনের ভয়াবহতা কমেছে, স্বজনদের খুঁজছেন অনেকে
বরিশালে বিনম্র শ্রদ্ধায় ভাষাশহীদদের স্মরণ
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
প্রথম প্রহরে ফুলেল শ্রদ্ধায় ভাষাশহীদদের স্মরণ
একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের বিনম্র শ্রদ্ধা


আইএস সম্পৃক্ত শামীমা বাংলাদেশের নাগরিক নয়
ফেনী শহীদ মিনারে জনতার স্রোত
চকবাজারে অগ্নিকাণ্ডে দগ্ধ ১৬
গৌরব, প্রেরণা আর অহংকারের অমর একুশ
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে খুলনায় মানুষের ঢল