বাংলাদেশ সফরে নেই মালিঙ্গা!

91 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুশীলনে স্বতস্ফূর্ততা নেই, পারফরমেন্সেও দুর্বল। এজন্য বাংলাদেশ সফরে জাতীয় দল থেকে বাদ পড়তে পারেন লাসিথ মালিঙ্গা। এমনটা জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

কলম্বো: অনুশীলনে স্বতস্ফূর্ততা নেই, পারফরমেন্সেও দুর্বল। এজন্য বাংলাদেশ সফরে জাতীয় দল থেকে বাদ পড়তে পারেন লাসিথ মালিঙ্গা। এমনটা জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে ৩-২ ব্যবধানে ওয়ানডে সিরিজ হারের পর এসএলসি কর্মকর্তাদের উপলব্ধি দলের পারফরমেন্স চরম খারাপ। ডেইলি মিরর’কে এক সূত্র জানিয়েছে বেশ কয়েকজন সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দিয়ে তরুণদের জায়গা করে দেওয়া হবে আসন্ন এই সফরে।

বিশেষ করে মালিঙ্গার হতাশাজনক পারফরমেন্স ভাবাচ্ছে নির্বাচকদের,‘মালিঙ্গার শোচনীয় বোলিং ও ফিল্ডিংকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। এসএলসি প্রেসিডেন্ট জয়ন্ত ধর্মদাশা জাতীয় দলের নির্বাচক, সদস্য ও স্টাফদের সঙ্গে যোগাযোগ করে সিদ্ধান্ত নেবেন।’

হাঁটুর চোটের কারণে ফিটনেস পরীক্ষাতেও অনীহা প্রকাশ করছেন ৩০ বছর বয়সী পেসার। সেরে ওঠারও কোনো চেষ্টা নেই জানালেন ওই সূত্র।

বর্তমানে অস্ট্রেলিয়ান বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগে খেলা মালিঙ্গা পাকিস্তানের বিপক্ষে পাঁচ ওয়ানডে ম্যাচে প্রতি ওভার ছয় রানেরও বেশি দিয়ে নিয়েছেন মাত্র ছয় উইকেট। দুটি ম্যাচে ১০ ওভ‍ার করে বল করেও উইকেটশূন্য থেকেছেন।

দুটি টেস্ট ও দুটি টি-টোয়েন্টি খেলতে ২৪ জানুয়ারি বাংলাদেশে পৌঁছাবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। এরপর এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে তারা।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ২ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

ফুলবাড়ীতে গাঁজাসহ ৩ শিক্ষার্থী আটক
খুলনার বইমেলায় ভাষাপ্রেমীদের উপচেপড়া ভিড়
‘ভুলে ভরা কবিতা’র পর ‘বাইসাইকেল’
ঢামেকের বাতাসে পোড়া গন্ধ 
ইমরানকে গাভাস্কার: বন্ধু, কোথায় তোমার নয়া পাকিস্তান?


হিলি সীমান্তে দুই বাংলার সম্প্রীতির মিলন মেলা
ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা
ময়মনসিংহ’ ১৯৫২,ইতিকথা-৩

ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা

খুবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কেমিক্যাল গোডাউন সরাতে দ্রুত আন্তঃমন্ত্রণালয় বৈঠক
জাতিসংঘে স্থায়ী মিশনে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা