টি-টোয়েন্টি সিরিজে নেই স্যামি

17 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হ্যামস্ট্রিং চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল থেকে ছিটকে পড়লেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ড্যারেন স্যামি। ওয়ানডে অধিনায়ক ডোয়াইন ব্রাভোই নেতৃত্ব দেবেন সংক্ষিপ্ত এই ফরম্যাটে। চোট থেকে সেরে না ওঠায় দলে অন্তর্ভুক্ত করা হয়নি ওপেনার ক্রিস গেইলকে।

ওয়েলিংটন: হ্যামস্ট্রিং চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল থেকে ছিটকে পড়লেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ড্যারেন স্যামি। ওয়ানডে অধিনায়ক ডোয়াইন ব্রাভোই নেতৃত্ব দেবেন সংক্ষিপ্ত এই ফরম্যাটে। চোট থেকে সেরে না ওঠায় দলে অন্তর্ভুক্ত করা হয়নি ওপেনার ক্রিস গেইলকে।

কুইন্সটাউনে তৃতীয় ওয়ানডেতে ভেজা মাঠে দৌড়ানোর সময় ব্যথা পান স্যামি। আপাতত দলের সঙ্গে থেকে নিউজিল্যান্ডেই পুনর্বাসনে অংশ নেবেন তিনি। তার স্থলাভিষিক্ত হবেন বাঁহাতি স্পিনার নিকিতা মিলার।

টি-টোয়েন্টি সিরিজে দলে যোগ দিতে নিউজিল্যান্ডে পৌঁছেছেন আন্দ্রে ফ্লেচার, আন্দ্রে রাসেল ও স্যামুয়েল বদ্রি। বুধবার পঞ্চম ও শেষ ওয়ানডে ম্যাচ খেলার টিকিট পেয়েছেন অলরাউন্ডার রাসেল।

নিউজিল্যান্ডও তাদের টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে। ১৪ সদস্যের ওয়ানডে দল থেকে দুজন বাদ পড়েছেন। কেন উইলিয়ামসন ও কাইল মিলসকে বাইরে রেখে ১২ সদস্যের দল নিয়ে মাঠে নামবে কিউইরা।

১১ ও ১৫ জানুয়ারি হবে ম্যাচ দুটি।

ওয়েস্ট ইন্ডিজ: ডোয়াইন ব্রাভো (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, টিনো বেস্ট, জনসন চার্লস, নরসিং দিওনারাইন, আন্দ্রে ফ্লেচার, জ্যাসন হোল্ডার, নিকিতা মিলার, সুনিল নারাইন, কাইরন পাওয়েল, দিনেশ রামদিন, রবি রামপল, আন্দ্র রাসেল, লেন্ডি সিমন্স ও চ্যাডউইকট ওয়ালটন।

নিউজিল্যান্ড: ব্রেন্ডন ম্যাককালাম (অধিনায়ক), কোরি এন্ডারসন, মার্টিন গুপ্টিল, মিচেল ম্যাকক্লেনাঘান, নাথান ম্যাককালাম, অ্যাডাম মিলনে, কলিন মুনরো, জেমস নীশাম, লুক রঁচি, জেসি রাইডার, টিম সাউদি ও রস টেলর।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ৭ জানুয়ারি ২০১৪
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

ধান-চাল মজুতের জন্য গুদাম নির্মাণ করা হবে
এবার একুশের অপেক্ষা...
বায়তুল মোকাররমে কবি আল মাহমুদের দ্বিতীয় জানাজা সম্পন্ন
ফেনীতে ফুটবল টুর্নামেন্ট উদযাপনে র‌্যালি
‘নন্দলালের’ ভূমিকা নয়, কর্মকর্তাদের ইসি


নিখোঁজ রাকিবের সন্ধান চায় পরিবার
মাদক নিয়ন্ত্রণে সীমান্তকে কঠোরভাবে সুরক্ষা করবো
আল মাহমুদের কাজে পরবর্তী প্রজন্ম সাহিত্যের উপজীব্য পাবে
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগে নিয়োগ
আট গান নিয়ে প্রকাশ পেলো ‘সর্বনামের পাখিরা’