ওয়ানডেতে প্যাটিনসন-ওয়ার্নারের প্রত্যাবর্তন

9 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চোট কাটিয়ে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেন জেমস প্যাটিনসন। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ১৪ সদস্যের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে এই পেসারকে।

মেলবোর্ন: চোট কাটিয়ে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেন জেমস প্যাটিনসন। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ১৪ সদস্যের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে এই পেসারকে। বছরের শুরুতে ওয়ানডে দল থেকে বাদ পড়া ডেভিড ওয়ার্নারকেও রাখা হয়েছে।

ভারতে ওয়ানডে সফরে না থাকা মাইকেল ক্লার্কই দেবেন নেতৃত্ব। হ্যামস্ট্রিং চোট নিয়ে ওই সফরে বাদ পড়া শন মার্শও ফিরেছেন। তবে বাদ পড়েছেন ফিলিপ হিউজ, অ্যাডাম ভোজ, মোয়াসেস হেনরিক্স ও ক্যালাম ফার্গুসন। রায়বি কাপের সিরিজ সেরা ক্যামেরুন হোয়াইটের জায়গা হয়নি। অন্য সিনিয়র ব্যাটসম্যানদের রাখা হয়েছে।

২০১২ সালের সেপ্টেম্বরের পর থেকে আর জাতীয় দলে খেলা হয়নি প্যাটিনসনের। পিঠের চোট কাটিয়ে মেলবোর্ন রেনেগেডসের হয়ে ফিরেছেন ক্রিকেটে। ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য প্রস্তুত রাখতে তাকে ওয়ানডেতে খেলানো হচ্ছে জানিয়েছে নির্বাচকরা।

অন্যদিকে ইংল্যান্ড সফরে গিয়ে নানা বিতর্কের মুখে বাদ পড়েন ওয়ার্নার। তবে ঘরের মাঠে ইংলিশদের বিপক্ষে টেস্টে ডাক পান তিনি। ওয়ানডে প্রত্যাবর্তন যে এবারই হতে যাচ্ছে তারই ইশারা ছিল সেটা।

অস্ট্রেলিয়া ওয়ানডে দল: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, শেন ওয়াটসন, শন মার্শ, মাইকেল ক্লার্ক (অধিনায়ক), জর্জ বেইলি (সহঅধিনায়ক), ব্রাড হাডিন (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল, জেমস ফকনার, মিচেল জনসন, নাথান কোল্টার-নাইল, জেমস প্যাটিনসন, ক্লিন্ট ম্যাককে ও জাভিয়ের দোহার্টি।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, ৩১ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক


ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান
নোয়াখালীতে ১৫ জনের দাফন সম্পন্ন
পুরান ঢাকার সিদ্দিকবাজারে আগুন
চকবাজার অগ্নিকাণ্ডে সৌদি বাদশাহ ও ক্রাউন প্রিন্সের শোক