php glass

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের দল ঘোষণা

21 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এশিয়া কাপ খেলতে বৃহস্পতিবার দুবাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। টুর্নামেন্টের জন্য মেহেদী হাসান মিরাজের নেতৃত্বে মঙ্গলবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ২৮ ডিসেম্বর থেকে শুরু হবে এই লড়াই।

ঢাকা: এশিয়া কাপ খেলতে বৃহস্পতিবার দুবাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। টুর্নামেন্টের জন্য মেহেদী হাসান মিরাজের নেতৃত্বে মঙ্গলবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ২৮ ডিসেম্বর থেকে শুরু হবে এই লড়াই।

বি গ্রুপে বাংলাদেশের সঙ্গী শ্রীলঙ্কা, মালয়েশিয়া ও আফগানিস্তান। ২৮ ডিসেম্বর নিজেদের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ মোকাবিলা করবে মালয়েশিয়ার তরুণদের। পরদিন তাদের প্রতিপক্ষ আফগানিস্তান। প্রথম দুই ম্যাচ হবে আবুধাবিতে। বছরের শেষদিন ৩১ ডিসেম্বর গ্রুপের শেষ ম্যাচে বাংলাদেশকে লড়তে হবে শ্রীলঙ্কাকে, ভেন্যু অনির্ধারিত। টুর্নামেন্টের ফাইনাল হবে ৪ জানুয়ারি।

অন্য গ্রুপ এ’তে আছে ভারত, পাকিস্তান, সংযুক্ত আরব আমিরাত ও নেপাল।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল: মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), মোহাম্মদ জসিমউদ্দিন (সহ-অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন, ইয়সির আলী চৌধুরী, মোসাদ্দেক হোসেন, সাঈদ সরকার, জয়রাজ শেখ, আবু হায়দার, রিফাত প্রধান, মুস্তাফিজুর রহমান, নিহাদ-উজ-জামান, জুবায়ের হোসেন, রাহাতুল ফেরদৌস ও প্রসিনজিৎ দাস।

ম্যানেজমেন্টে: রিচার্ড ম্যাকিন্স (প্রধান কোচ), জাফরুল এহসান (সহকারী কোচ), বায়জেদুল ইসলাম (ফিজিও), তুষার কান্তি হাওলাদার (ট্রেইনার) ও মো: সালাউদ্দিন (এ্নালিস্ট)।

স্ট্যান্ড বাই: জাকির হাসান, সিফাত ইসলাম, নাহিদ হাসান, মুনিম শাহরিয়ার ও মোহাম্মদ সুজন।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, ২৫ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

মোহাম্মদপুরে রোগের যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যা
‘জনগণের ভ্যাটের টাকাতেই দেশের উন্নয়ন হচ্ছে’
৫০ টাকার নতুন নোট বাজারে আসবে ১৫ ডিসেম্বর
অর্থমন্ত্রী-গভর্নরের সঙ্গে বৈঠকের সময় চেয়ে ডিএসইর চিঠি
বসন্তে আসছে ‘বসন্ত বিকেল’


এনামুল বাছিরের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ
বিশ্ব মানবাধিকার দিবসে যৌন নিপীড়ন রুখে দেয়ার প্রত্যয়
নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ ৩ জন নিহত
বসতির অধিকার দাবিতে মানববন্ধন
জনগণকে বুঝিয়ে ভ্যাট আদায় করতে হবে: সমাজকল্যাণমন্ত্রী