অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের দল ঘোষণা

21 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এশিয়া কাপ খেলতে বৃহস্পতিবার দুবাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। টুর্নামেন্টের জন্য মেহেদী হাসান মিরাজের নেতৃত্বে মঙ্গলবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ২৮ ডিসেম্বর থেকে শুরু হবে এই লড়াই।

ঢাকা: এশিয়া কাপ খেলতে বৃহস্পতিবার দুবাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। টুর্নামেন্টের জন্য মেহেদী হাসান মিরাজের নেতৃত্বে মঙ্গলবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ২৮ ডিসেম্বর থেকে শুরু হবে এই লড়াই।

বি গ্রুপে বাংলাদেশের সঙ্গী শ্রীলঙ্কা, মালয়েশিয়া ও আফগানিস্তান। ২৮ ডিসেম্বর নিজেদের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ মোকাবিলা করবে মালয়েশিয়ার তরুণদের। পরদিন তাদের প্রতিপক্ষ আফগানিস্তান। প্রথম দুই ম্যাচ হবে আবুধাবিতে। বছরের শেষদিন ৩১ ডিসেম্বর গ্রুপের শেষ ম্যাচে বাংলাদেশকে লড়তে হবে শ্রীলঙ্কাকে, ভেন্যু অনির্ধারিত। টুর্নামেন্টের ফাইনাল হবে ৪ জানুয়ারি।

অন্য গ্রুপ এ’তে আছে ভারত, পাকিস্তান, সংযুক্ত আরব আমিরাত ও নেপাল।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল: মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), মোহাম্মদ জসিমউদ্দিন (সহ-অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন, ইয়সির আলী চৌধুরী, মোসাদ্দেক হোসেন, সাঈদ সরকার, জয়রাজ শেখ, আবু হায়দার, রিফাত প্রধান, মুস্তাফিজুর রহমান, নিহাদ-উজ-জামান, জুবায়ের হোসেন, রাহাতুল ফেরদৌস ও প্রসিনজিৎ দাস।

ম্যানেজমেন্টে: রিচার্ড ম্যাকিন্স (প্রধান কোচ), জাফরুল এহসান (সহকারী কোচ), বায়জেদুল ইসলাম (ফিজিও), তুষার কান্তি হাওলাদার (ট্রেইনার) ও মো: সালাউদ্দিন (এ্নালিস্ট)।

স্ট্যান্ড বাই: জাকির হাসান, সিফাত ইসলাম, নাহিদ হাসান, মুনিম শাহরিয়ার ও মোহাম্মদ সুজন।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, ২৫ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

Nagad
সাবেক অধ্যক্ষ আব্দুল মান্নান আর নেই
ধামইরহাটে গৃহবধূর আত্মহত্যা
অনলাইন শিক্ষায় সেরা দশে নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি
করোনা আক্রান্ত চিত্রনায়িকা তমা মির্জা
চিলাহাটি-হলদীবাড়ি রেললাইন স্থাপন শুরু


সব সঞ্চয় হারিয়ে ফ্লাট বিক্রি করেছিলেন এন্ড্রু কিশোর
জন্মদিনে ৩৫ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নিলেন গাভাস্কার
মালদ্বীপ থেকে ফিরলেন আটকে পড়া ১৫৭ বাংলাদেশি
বাংলানিউজের শারমীনা ও শিমুলের বাবা আর নেই
ব্যাংকক থেকে রাতে ঢাকায় আনা হবে সাহারা খাতুনের মরদেহ