php glass

বিটিভিতে সরাসরি বিজয় দিবস টি২০

18 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আরও চারটি ম্যাচ সিলেট বিভাগীয় স্টেডিয়াম হয়ে ঢাকায় ফিরবে বিজয় দিবস টি-টোয়েন্টি টুর্নামেন্ট। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বাকি ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

ঢাকা: আরও চারটি ম্যাচ সিলেট বিভাগীয় স্টেডিয়াম হয়ে ঢাকায় ফিরবে বিজয় দিবস টি-টোয়েন্টি টুর্নামেন্ট। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বাকি ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

২৮ ডিসেম্বর আবাহনী ও মোহামেডান স্পোর্টিং ক্লাব দুপুর একটায় মিরপুর স্টেডিয়ামে মুখোমুখি হবে। একই দিন বিকেল পাঁচটায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে লড়বে ইউসিবি বিসিবি একাদশ।

২৯ ডিসেম্বর দুপুর একটায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব খেলবে আবাহনী লিমিটেডের বিপক্ষে। বিকেল পাঁচটায় ইউসিবি বিসিবি একাদশ মোকাবিলা করবে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে।

ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩১ ডিসেম্বর বিকেল চারটায় মিরপুরে।

ম্যাচগুলোর টিকিট বিক্রি হবে ২৫ ডিসেম্বর থেকে। উত্তর গেটের নিকটস্থ মিডিয়া টিকিট কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন। সকাল ১১টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত প্রতিদিন টিকিট বিক্রি হবে। ভিআইপি গ্রান্ড গ্যালারির মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। শহীদ মুস্তাক গ্যালারি ও শহীদ জুয়েল গ্যালারি ১০০ টাকা। উত্তর ও দক্ষিণ গ্যালারির মূল্য ৭০ টাকা এবং পূর্ব গ্যালারির ৫০ টাকা।

বাংলাদেশ সময়: ০০১৮ ঘণ্টা, ২৫ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

মহাসড়কে যাত্রীদের শেষ ভরসা রিকশা-সিএনজি-লেগুনা
বিশ্বকাপের পরও খেলতে চান মালিঙ্গা
অনির্দিষ্টকালের জন্য সরে দাঁড়ালেন সানা মির
টিটিএডিসিকে টেরিটোরিয়াল কাউন্সিলে উন্নীত করার প্রস্তাব
কিন্ডারগার্টেন স্কুলগুলো নিবন্ধনের আওতায় আনা হবে


গাজীপুরে যান চলাচল কম, ভোগান্তিতে দূরপাল্লার যাত্রীরা
খাগড়াছড়িতে বাবাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড
অভিনেত্রী নওশাবার মামলা হাইকোর্টে স্থগিত
‘পরিবহনে চাঁদাবাজি বন্ধ হলে সব সমস্যার সমাধান হবে’
রাউজানে বিপুল অস্ত্রসহ ডাকাত সর্দার গ্রেফতার