বিটিভিতে সরাসরি বিজয় দিবস টি২০

18 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আরও চারটি ম্যাচ সিলেট বিভাগীয় স্টেডিয়াম হয়ে ঢাকায় ফিরবে বিজয় দিবস টি-টোয়েন্টি টুর্নামেন্ট। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বাকি ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

ঢাকা: আরও চারটি ম্যাচ সিলেট বিভাগীয় স্টেডিয়াম হয়ে ঢাকায় ফিরবে বিজয় দিবস টি-টোয়েন্টি টুর্নামেন্ট। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বাকি ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

২৮ ডিসেম্বর আবাহনী ও মোহামেডান স্পোর্টিং ক্লাব দুপুর একটায় মিরপুর স্টেডিয়ামে মুখোমুখি হবে। একই দিন বিকেল পাঁচটায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে লড়বে ইউসিবি বিসিবি একাদশ।

২৯ ডিসেম্বর দুপুর একটায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব খেলবে আবাহনী লিমিটেডের বিপক্ষে। বিকেল পাঁচটায় ইউসিবি বিসিবি একাদশ মোকাবিলা করবে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে।

ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩১ ডিসেম্বর বিকেল চারটায় মিরপুরে।

ম্যাচগুলোর টিকিট বিক্রি হবে ২৫ ডিসেম্বর থেকে। উত্তর গেটের নিকটস্থ মিডিয়া টিকিট কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন। সকাল ১১টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত প্রতিদিন টিকিট বিক্রি হবে। ভিআইপি গ্রান্ড গ্যালারির মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। শহীদ মুস্তাক গ্যালারি ও শহীদ জুয়েল গ্যালারি ১০০ টাকা। উত্তর ও দক্ষিণ গ্যালারির মূল্য ৭০ টাকা এবং পূর্ব গ্যালারির ৫০ টাকা।

বাংলাদেশ সময়: ০০১৮ ঘণ্টা, ২৫ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুন, নিউজরুম এডিটর

নিউজিল্যান্ডকে ২২৭ রানের টার্গেট দিলো বাংলাদেশ
নওগাঁয় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
ফেসবুকে ভুয়া আইডি, আইনি ব্যবস্থা নেবেন পররাষ্ট্রমন্ত্রী
কলকাতায় শুরু হলো বাংলাদেশ চলচিত্র উৎসব
দেড়শ’ পেরুলো বাংলাদেশ, মিঠুনের অর্ধ-শতক


স্ত্রীর মরদেহ পাঠালেন শ্বশুরবাড়ি
ইতালিয়ান ফুটবলে জুন্টোসের জয়
প্রাথমিক বিপর্যয় সামলে সাবধানী বাংলাদেশ
ছুটির দিনে ২৭২টি নতুন বই
চুরি যাওয়া গরুর সন্ধান দিল কুকুর!