php glass

কানাডার নেতৃত্বে হ্যান্সরা

16 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জিমি হ্যান্সরা

walton

২০১৫ বিশ্বকাপ বাছাইপর্বে কানাডার নেতৃত্ব দিবেন জিমি হ্যান্সরা। গত সপ্তাহে আশিষ বাগাই অবসর নেওয়ার পর মঙ্গলবার তার স্থলাভিষিক্ত হলেন তিনি।

অটোয়া: ২০১৫ বিশ্বকাপ বাছাইপর্বে কানাডার নেতৃত্ব দিবেন জিমি হ্যান্সরা। গত সপ্তাহে আশিষ বাগাই অবসর নেওয়ার পর মঙ্গলবার তার স্থলাভিষিক্ত হলেন তিনি। আগামী বছর ১৩ জানুয়ারি থেকে নিউজিল্যান্ডে হবে বিশ্বকাপের টিকিট পাওয়ার লড়াই।

২০১১ সালের বিশ্বকাপের শুরুতে বাগাইর দায়িত্ব পেয়েছিলেন হ্যান্সরা। কিন্তু ব্যাটিংয়ে মনোনিবেশ করতে পরের বছর ফেব্রুয়ারিতে অধিনায়কত্ব ছেড়ে দেন জন্মসূত্রে ভারতীয় এই অলরাউন্ডার। এ বছর আইসিসি আন্তঃমহাদেশীয় কাপের বেশ কয়েকটি ম্যাচেও কানাডার নেতৃত্ব দিয়েছেন তিনি।

কানাডার জার্সি গায়ে ২২ ওয়ানডে খেলা হ্যান্সরা ২৬.১৮ গড়ে করেছেন ৪১৯ রান। আটটি টি-টোয়েন্টিও খেলেছেন, ১৩.৬৬ গড়ে ৮২ রান ডানহাতি এই ব্যাটসম্যানের।

বর্তমানে মাঠে সময়টা ভালো যাচ্ছে না কানাডা ক্রিকেটারদের। ১৪ ম্যাচের মাত্র একটিতে জিতে শেষ দল হিসেবে বিশ্ব ক্রিকেট লিগ চ্যাম্পিয়নশিপস শেষ করেছে। সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বেও ১৬ দলের মধ্যে ১৪তম অবস্থানে থেকেছে তারা। গ্রুপ পর্বে ‍মাত্র দুটিতে জিতেছে দলটি।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, ২৪ ডিসেম্বর ২০১৩
সম্পাদনা: ফাহিম হোসেন মাজনুনন, নিউজরুম এডিটর

অনির্দিষ্টকালের জন্য সরে দাঁড়ালেন সানা মির
টিটিএডিসিকে টেরিটোরিয়াল কাউন্সিলে উন্নীত করার প্রস্তাব
কিন্ডারগার্টেন স্কুলগুলো নিবন্ধনের আওতায় আনা হবে
গাজীপুরে যান চলাচল কম, ভোগান্তিতে দূরপাল্লার যাত্রীরা
খাগড়াছড়িতে বাবাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড


অভিনেত্রী নওশাবার মামলা হাইকোর্টে স্থগিত
‘পরিবহনে চাঁদাবাজি বন্ধ হলে সব সমস্যার সমাধান হবে’
রাউজানে বিপুল অস্ত্রসহ ডাকাত সর্দার গ্রেফতার
ধর্মঘট স্থগিত, ঢাকা-চট্টগ্রাম-সিলেট সড়কে যান চলাচল শুরু
জামিন পেলেন আসিফ আকবর